1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

দৌলতপুরে আগুনে পাঁচটি পরিবারের বাড়ি পুড়ে ছাই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

দৌলতপুর প্রতিনিধি:  কুষ্টিয়া দৌলতপুরের ধর্মদহ গ্রামে পাঁচটি বাড়ি আগুনে পুড়ে বস্মিভুত হয়েছে। এলাকাবাসী জানান বিকেল ৪টার পর ধর্মদহ রিফুজি পাড়ার মজিম মন্ডলের ছেলে উজির-র রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত ঘটে।

মুহুর্তেয় আগুন ছড়িয়ে পড়লে মৃত চমৎকার মন্ডলের ছেলে মজিম মন্ডল, মজিম মন্ডলের আরও দুইছেলে নাজির ও সেন্ট-ুর ও আইয়ুব মন্ডলের ছেলে নিজাম মন্ডল-র বসতবাড়ী আগুনে পুড়ে যায়। ৯৯৯ নাম্বারে ফোন করে ফায়ার সার্ভিসের সাহায্য চাওয়া হলে ভেড়ামারা থেকে প্রায় ৪০ কিঃমি পথ আসতে না আসতেই, এলাকাবাসীর দীর্ঘ চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়, ততক্ষনে পাঁচটি পরিবারের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

পারিবারিক সুত্রে জানা যায় মজিম উদ্দিনের ছেলে উজির-র একটি বড় গাভী, নাজিরের ১ টি ছাগল আগুনে পুড়ে মারা যায় ও আহত হয় মজিম উদ্দিনের বড় ছেলে নাজির উদ্দিন। প্রতিবেশি সুত্রে জানা যায় মজিম উদ্দিনের ছেলে উজির-র সংসারের আয়ের উৎস ছিলো তার গাভীটি, বাড়ি ঘরের সাথে সাথে গাভীটি আগুনে পুড়ে ছায়।

পাঁচটি পরিবারের প্রায় ৫-৬ লক্ষটাকার ক্ষতি হয়েছে বলে জানান এলাকাবাসী। খবর পেয়ে ছুটে আসেন ১১ নং আদাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, তিনি জানান ধর্মহদ গ্রামের রিফুজি পাড়ার মজিম উদ্দিনের ছেলে উজির-র রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত ঘটে মুহুর্তেয় আগুন ছড়িয়ে পড়লে মজিম উদ্দিনের সহ আরও দুইছেলে নাজির, সেন্টু এবং আইয়ুব মন্ডলের ছেলে নিজাম মন্ডল-র বসতবাড়ী আগুনে পুড়ে যায়।

এতে তাদের ক্ষয়-ক্ষতি ৫-৬ লক্ষ টাকা হয়েছে বলে ধারনা করেন। চেয়ারম্যানের পক্ষথেকে পাঁচ পরিবারের মধ্যে চাউল, ডাউল, তেল, ময়দা, শাড়ি, লুঙ্গি সহ নগদ অর্থ প্রদান করেন এবং সাথে সাথে দৌলতপুর আসনের সাংসদ আ,কা,ম সরওয়ার জাহান বাদশাহ্, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যঃ এজাজ আহম্মেদ মামুন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে অবহিত করে তাদের সাহায্যের জন্য বলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ