1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন

দৌলতপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব মাষ্টারের মোটরসাইকেল শোভাযাত্রা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে নিজের অবস্থান জানানদিতে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৩নং ফিলিপনগর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের মনোনয় প্রত্যাশী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব মাষ্টার মোটরসাইকেল শোভাযাত্রা করেছে।

শুক্রবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে ফিলিপনগর ইউপির প্রতিটি ওয়ার্ডে শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন তিনি। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া ও সমর্থন চেয়েছেন ত্যাগী দুসঃময়ের মাঠে থাকা নেতা ও শহীদ পরিবারের সন্তান মাহবুব মাষ্টার

এসময় তিনি সকল সাধারণ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ,দূর্নীতি মাদক মুক্ত বঞ্চনাহীন, সমাজ গঠনের মধ্য দিয়ে ফিলিপনগর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি দেন।

মটর সাইকেল শোভাযাত্রা ও জনসংযোগ শেষে সংক্ষিপ্ত এক বক্তব্যে মাহবুব মাষ্টার বলেন,আমি দীর্ঘদিন হলো আওয়ামী লীগের দুঃসময় রাজপথে ছিলাম তা বিবেচনা করে আওয়ামীলীগের জেলাকমিটির নেতৃবৃন্দ, ৭৫কুষ্টিয়া-১আসনের সাংসদ আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ ভাই ও বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দেয় , তাহলে সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় বিপুল ভোটে আমি ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ