1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

দৌলতপুরে একের পর এক চুরি হচ্ছে বৈদ্যুতিক ট্রান্সফরমার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

ডেইলি নিউজ বাংলা ডেক্স:  কুষ্টিয়া দৌলতপুর ইউনিয়নের দৌলতখালী গ্রামের মৃত ইয়াকুব মেন্ডেলের ছেলে মোশারফ হোসেনের, দৌলতখালী সাজি পাড়ার মাঠ থেকে সেচ পাম্পের তিন টি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হয়েছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে মোশারফ হোসেন জানান, গত কাল আমার সেচ পাম্প থেকে রবি মৌসুমে চাষকৃত ধানে সেচ দিয়ে বাড়িতে গিয়েছি। মঙ্গলবার সকালে কারেন্টের খুটি থেকে ট্রান্সফরমার খুলে এলোমেলো ভাবে মাটিতে পড়ে আছে। এমন সংবাদ পেয়ে আমি সহ এলাকার স্থানীয় লোকজন

সাথে নিয়ে মাঠে এসে দেখি ট্রান্সফরমারের ভিতরের মালামাল চুরি হয়েছে। আমি সঠিক তদন্ত করে করে মালামাল উদ্ধার করে চোরদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি বলে দাবি করেন ট্রান্সফরমার এর মালিক মোশারফ হোসেন।

এ বিষয়ে সেচ পাম্পের আওতাধীন চাষ আবাদ কারি চাষি মৃত জসিমউদদীন এর ছেলে জানান, আমরা এই মাঠে অনেক চাষি যারা শত শত বিঘা জমিতে ধান চাষ করেছি। এই সময় যে ট্রান্সফরমার চুরি হয়েছে তাতে আমাদের ফসলের ব্যাপক ক্ষতি হবে। আর এই ধরনের চুরির সঠিক তদন্ত করে বিচার না হলে চাষিরা আবাদ করতে ভয় পাবে। তাই আমরা চাই বিষয়টি সঠিক ভাবে তদন্ত করা হোক।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জাবীদ হাসান জানান, চুরির বিষয়ে দৌলতপুর থানায় একটি জি ডি হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ