1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় অবৈধ বালু উত্তোলন করায় জরিমানা ও দন্ড দশমিনায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার স্বজনদের দবি স্বামী মেরে লাশ ঝুলিয়ে রেখেছে কুষ্টিয়া দৌলতপুরে ভ্রাম্যমাণ আদালতে ২৪ হাজার টাকা জরিমানা আদায় দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজের ৬ ঘন্টা পর দুই কলেজ ছাত্রের লাশ উদ্ধার কুষ্টিয়া দৌলতপুরে ভাতিজার হাসুয়ার আঘাতে চাচা খুন পটুয়াখালী ২ সন্তানের জননীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দেয়ায় অভিযোগ। কালের বিবর্তনে কর্মব্যস্ত কুমার পাড়া এখন শুনসান, নীরবতা কুষ্টিয়া দৌলতপুরে ৭টি সেচ পাম্প চুরি করোনায় মৃতদের কাজে নিয়জিত ৭৬ জনকে প্রধানমন্ত্রীর প্রণোদনা দিলেন রাসিক মেয়র লিটন রাজশাহীতে ডা. অর্ণা জামানের উদ্যোগে জয়ের জন্মবার্ষিকী পালিত

দৌলতপুরে করোনা টিকা নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করল ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

দৌলতপুরে মাসব্যাপী করোনা টিকা নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করল ছাত্রলীগসহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন।


দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে করোনা ভ্যাকসিন নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করা হয়েছে। কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্’র দিক নির্দেশনায় করোনা ভ্যাকসিন নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করেছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ ও বিভিন্ন স্চ্ছোসেবী সংগঠন। ১৪ জুলাই বুধবার সকালে এ ফ্রী রেজিষ্ট্রশন সেবার আনুষ্ঠানিক শুভ সূচনা করা হয়।

এমপি পুত্র শাইখ আল জাহান শুভ্র জানান , সাধারন মানুষ কোভিড-১৯ ভ্যাকসিন প্রাপ্তির নিবন্ধন পদ্ধতি সবাই বুঝে উঠতে পারে না। এ ক্ষেত্রে গ্রামের সাধারন মানুষ বেশী সমস্যার সম্মুখীন হয়। সাধারণ মানুষের এ সমস্যাকে উপলব্ধি করে কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্’র দিক নির্দেশনায় এ সেবা চালু করা হয়েছে।

রেজিষ্ট্রেশনের জন্য উপজেলার ফিলিপনগর ইউনিয়নের খাদেম দারোগার মোড়,ইসলামপুর মাধ্যমিক বিদ্যালয়, ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়, গোলাবাড়ীয়া বাজার। আড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্কুল, বাজার ও মোড়ে মোড়ে এ সেবা চালু রয়েছে।

রামকৃঞ্চপুর ইউনিয়নের ছাত্রকল্যান পরিষদের উদ্যোগে ভাগজোত,তালতলা,কাষ্টমমোড় এলাক। এমন সেবামূলত কর্মকান্ডে পিছিয়ে নেই ইঞ্জিনিয়ার ফাউন্ডেশন দৌলতপুর ও একটি অনলাইন ভিত্তিক সেবামূলক সংগঠন ভয়েস অব ফিলিপনগর তারা বাড়ী বাড়ী গিয়ে ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু রেখেছে। সেবা প্রার্থীদের যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

দেশে অবস্থানকারীদের জন্য জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর এবং বিদেশ গামীদের জন্য পাসপোর্ট ও নমিনীর জাতীয় পরিচয়পত্র নিয়ে যেতে বলা হয়েছে । এছাড়া জরুরী প্রয়োজনে ০১৭৩১-৫১৩৫১৯অথবা ০১৭৫০-৬৯১১৬০/ ০১৭১৯-৪৮৮২৯১ নম্বরে যোগাযোগের আহবান জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ