1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

দৌলতপুরে কৃষকের বসত বাড়ি আগুনে ভষ্মিভূত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

আছানুল হক: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন এর রামকৃষ্ণপুর গ্রামের মৃত এমান মন্ডলের ছেলে রেবাতুলাহ বসতভিটা আগুনে ভস্মীভূত হয়েছে। এলাকাবাসী জানান, বুধবার বিকালে কিছু বুঝে উঠার আগেই আমরা দেখতে পায় নিয়ন্ত্রণহীন ভাবে আগুন জ্বলছে আমরা আসতে আসতেই রেবায়তুল্লাহ বসত ভিটা আগুনে পুড়ে সাই হয়ে গেছে।

রেবাতুলাহর স্ত্রী জানান রান্ন ঘর থেকে আগুনের সূত্রপাত হয় সারা বাড়ি ছড়িয়ে পড়ে বাড়িটা চরের মাঝে ও ফাঁকা জায়গাতে হওয়ার কারনে আমরা আগুন নিয়ন্ত্রণ করতে পারি নাই। আমাদের পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা করতে পারেনি আগুনের লেলিহান শিখা থেকে। তাই আমরা জীবনধারণের জন্য সরকারের সহযোগিতা চাই।

এদিকে বৃহস্পতিবার দুপুরে ঘটনা স্থান পরিদর্শন করেন রামকৃষ্ণপুর ইউনিয়ন জাতীয় পার্টির নেতা ইউসুফ আবু জাফর পাপ্পু সে সময় তিনি অসহায় পরিবারে হাতে, চাল সাড়ি লুঙ্গী ও নগদ অর্থ তুলে দেন এবং পাপ্পু পরিবারটিকে আশ্বস্ত করেন তাদের সকল প্রয়োজনে তিনি তাদের পাশে আছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ