1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম:
ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব এর কমিটি ঘোষণা বিজয়া দশমীকে ঘিরে নানা আয়োজন ভাগাভাগী করতে দুই বাংলার মানুষের উৎসব কুমিল্লায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে জামায়াত-বিএনপি: রকি কুমার ঘোষ দৌলতপুরে দুটি রাস্তার কাজ উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ দৌলতপুরে ক্যান্সার-কিডনি রোগীদের মাঝে চেক বিতরণ করেন, এমপি বাদশাহ্ দৌলতপুরে পিতার আত্মহত্যায় সন্তানের সংবাদ সম্মেলন ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত দুর্দিনে আফাজ উদ্দিন আহমেদ সব সময় পাশে দাঁড়িয়েছেন: মাহবুব উল আলম হানিফ বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনকে মডেল প্রেসক্লাবের সংবর্ধনা

দৌলতপুরে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
দৌলতপুরে পিস অ্যান্ড স্মাইল এর সহযোগীতায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন করেন আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব বিল্পাব চেয়ারম্যান।

দৌলতপুর প্রতিনিধি: দাতা সংস্থা পিচ এ্যান্ড স্মাইল এর সহযোগিতায় কুষ্টিয়ার দৌলতপুরে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলার ছাতারপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ১ হাজার কম্বল ও ৬০০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব এর আয়োজনে এসময় উপস্থিত ছিলেন পিচ এ্যান্ড স্মাইল এর পরিচালক মো. শাহীন আলম, ছাতারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম সহ সংস্থাটির অন্যান্য সদস্য বৃন্দ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন স্বপ্নছায়া সংগঠন পরে সংস্থাটির পক্ষ থেকে সমাজের অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা। উপকার ভোগীরা জানান, চেয়ারম্যান সাঈদ আনসারী বিপ্লব এর সহযোগিতায় দাতা সংস্থার পিস অ্যান্ড স্মাইল এর অর্থায়নে এলাকার হতদরিদ্র মানুষ শীতবস্ত্র উপহার ও খাদ্য সামগ্রী পেয়ে আমারও খুশি হয়েছি

এ সময় চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব তার বক্তব্যে উল্লেখ করেন, আমি যে কোন সমস্যা এবং যেকোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে আছি আপনারা দোয়া করবেন আমি যেন এভাবে সাধারণ মানুষের পাশে থাকতে পারি। এসময় পিস অ্যান্ড স্মাইল এর পরিচালক শাহিন আলম জানান, শুধু শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে আমাদের কার্যক্রম সীমাবদ্ধ থাকেনা সারা বাংলাদেশেই আমাদের কার্যক্রম চলমান। আমাদের এই প্রতিষ্ঠান থেকে নানামুখী সহযোগিতা করা হয় সাধারণ মানুষকে। আপনাদের কাছে দোয়া প্রার্থী আমরা যেন আপনাদের পাশে থাকতে পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ