1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দৌলতপুরে বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেন জেলা প্রশাসক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১

দৌলতপুরে বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেন জেলা প্রশাসক।


ডেইলি নিউজ বাংলা ডেক্স: দৌলতপুর (কুষ্টিয়া)পদ্মা নদীতে অস্বাভাবিকহারে পানি বৃদ্ধি পাওয়ার ফলে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চরাঞ্চলের প্রায় ৫০হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে।

শনিবার (২১ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত নৌকা যোগে উপজেলার পানিবন্দি রামকৃষ্ণপুর ও চিলমারী ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম।পরিদর্শন কালে বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনদের সাথে কথা বলে খোঁজ খবর নেন এবং তাদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। আগামীতে ক্ষতিগ্রস্তদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন, উপজেলা নিবার্হী কর্মকর্তা শারমিন আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পরিদর্শন কালে জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম বলেন, রামকৃষ্ণপুর ও চিলমারী ইউনিয়নের ৩৭টি গ্রামের প্রায় ৫০ হাজার মানুষ পানিবন্দি।ইতিমধ্যে ১০মেট্রিকটন চাউন ও তিন লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে, যত দ্রুত সম্ভব ঐসব এলাকার মানুষদের হাতে এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হবে। এদিন ৫শত পরিবারকে ১০কেজি চাল, ডাল, তৈল সহ অন্যান্য খাদ্য সামগ্রী দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ