1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

কুষ্টিয়া দৌলতপুর আ.লীগের নবনির্বাচিত সভাপতি এ্যাড আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি মহোদয়কে বরণ করতে হাজারো মানুষের ঢল।


জিল্লুর রহমান: ৭৫কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ এর দৌলতপুর উপজেলা শাখার সদ্য সভাপতি নির্বাচিত হওয়ায় এ্যাড আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি মহোদয়কে বরণ করতে লালনশাহ সেতুর পশ্চিম পাড়ে দলীয় নেতাকর্মী-সমর্থকসহ হাজারো সাধারণ মানুষের ঢল লক্ষ্য করা গেছে।

(২৩সেপ্টেম্বর-২০২১) বৃহস্পতিবার ঢাকা থেকে নীজ এলাকার সংসদীয় আসন দৌলতপুরে আসেন এ্যাড আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এদিন নবনির্বাচিত সভাপতিকে বরণ করতে লালনশাহ সেতুর পশ্চিম পাড়ে সকালথেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন সংগঠন, নেতাকর্মীসহ সাধারণ মানুষের ব্যাপক উপস্থিতিতে নেতাকর্মীরা ফুলেল মালা-তোড়া তাদের নেতার হাতে তুলে দিয়ে আনন্দে উল্লাস করতে থাকেন।

এদিকে এ্যাড আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপিকে শুভেচ্ছা জানাতে ছুটে আসেন দৌলতপুর উপজেলা আওয়ামলীগের নতুন কমিটির সকল সম্পাদক,সদস্য ও অন্যান্য নেতাকর্মীসহ যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড-মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন সংগঠন, নেতাকর্মীসহ সাধারণ মানুষের ব্যাপক উপস্থিতিতে আল্লারদর্গা থেকে লালন শাহ সেতু এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

পরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা পরিষদের বঙ্গবন্ধর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে এক প্রতিক্রিয়ায় তাকে দৌলতপুর আওয়ামী লীগ সভাপতি নির্বাচিত করায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,বাঙ্গালী জাতির মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক কুষ্টিয়া সদর আসনের এমপি মাহাবুবুল আলম হানিফ, ও জেলার নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সন্ত্রাস-জঙ্গি, মাদক, নাশকতা, সাম্প্রদায়িক মুক্ত আদর্শ দৌলতপুর উপজেলা গড়তে এবং দৌলতপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকল ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ