1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

দৌলতপুরে বিদেশি পিস্তলসহ মাদক ব্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

জিল্লুর রহমান ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর থানা পুলিশের অভিযানে হোসেনাবাদ কান্দিপাড়া গ্রামের শহিদুল ইসলাম মধুর ছেলে মকসুদুর রহমান কিরণ কে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ছয় বোতল ফেনসিডিলসহ আটক করেছে
পুলিশ।

পুলিশ জানায় এসআই মোঃ আসাদুজ্জামান, সঙ্গীয় অফিসার এ এস আই হাবিবুর রহমান, এ এস আই গোলাম মাবুদ, সিপাহী তরিকুল ইসলাম, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনাকালীন ৩০ তারিখ রাত্র ১০:৫০ ঘটিকার সময় দৌলতপুর থানাধীন শেহালা বাজারে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে, দৌলতপুর থানাধীন হোসেনাবাদ কান্দিরপাড়া গ্রামস্থ কিরণ তার নিজ বাড়িতে অবৈধ আগ্নেয়াস্ত্র পিস্তল ও ফেন্সিডিল ক্রয় বিক্রয়ের জন্য মজুদ রেখেছে বলে জানতে পাই।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জাবীদ হাচান কে অবহিত করলে তিনি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন। তার নির্দেশ মোতাবেক রাত আনুমানিক ১১ টার পরে দৌলতপুর থানাধীন হোসেনাবাদ কান্দিরপাড়া গ্রামস্থ মকছুদুর রহমান কিরণ এর বাড়ীর ভিতর প্রবেশ করে ডাকাডাকির প্রাক্কালে স্থানীয় লোকজনসহ তল্লাশি করাকালে মকছুদুর রহমান কিরণ এর শয়নকক্ষের ড্রেসিং টেবিলের ড্রয়্যারের মধ্যে থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ছয় বোতল ফেনসিডিল উদ্ধার সহ কিরণকে আটক করা হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ এস এম জাবীদ হাসান জানান, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ছয় বোতল ফেনসিডিল সহ মাকসুদুর রহমান কিরণ নামের এক জনকে আটক করা হয়েছে এবং দৌলতপুর থানায় মাকসুদুর রহমান কিরণ-র অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে। যার মামলা নং ৫২- ৩১/১২/২০২১ ইং তারিখ শুক্রবার তাকে জেলহাজতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ