1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

দৌলতপুরে ভন্ড পীর তাছেরের আস্তানা বন্ধের দাবিতে মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুরের চরদিয়াড় এলাকায় ভন্ডপীর তাছেরের আগ্রাসন থেকে বাচতে এলাকাবাসি মানববন্ধন করেছে।
১০জানুয়ারী সোমবার বেলা সাড়ে ৩টার সময় উপজেলার কল্যানপুর বাজার এলাকায় হত্যামামলার পলাতক আসামী ভন্ডপীর তাছেরের অত্যাচার.আগ্রাসনে অতিষ্ট হয়ে সাধারন ধর্মপ্রাণ নারী পুরুষ মুসলমান একত্রিত হয়ে মানববন্ধন করেছেন।

এর আগে গত ৮জানুয়ারী শুক্রবার পীরের অনুসারী স্থানীয় এক তরুনীকে ইভটিজিং ও অত্যাচারের প্রতিবাদে হাজারো জনতা এক হয়ে নারীলোভি ভুমিদস্যু তাছেরের আস্তানা ভাংচুর ও অগ্নিসংযোগ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এই অগ্নিসংযোগের জন্য আস্তানাকর্তৃপক্ষ এলাকার নিরিহ মানুষের নামে মামলা করেন, এবং স্থনীয় চেয়ারম্যান সেলিম চৌধুরী ও তার ছোট ভাই যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীর ফাসি চেয়ে কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে একটি মানব বন্ধন করে অসালিন অবাস্তব মানহানিকর বক্তব্য প্রদান করে এতে চেয়ারম্যান ও যুবলীগ নেতার সম্মান হানী হয়েছে মর্মে এলাকা বাসি এর সুষ্ঠিবিচার দাবি ও ভন্ডপীরের আস্তানা ভেঙে দিয়ে এলাকার শান্তি বজায় রাখতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

মানববন্ধনটি উপজেলার কল্যানপুর বাজারে শুরু হলে হাজারো জনতা ফুশে উঠলে একপর্যায়ে বিক্ষোভে রুপ নিয়ে মিছিল আকারে আল্লারদর্গা বাজারে গিয়ে বিক্ষোভ প্রকাশ করেন এসময় পার্শবর্তী এক মাদ্রাসা থেকে হাজারো শিক্ষার্থী বিক্ষোভে যোগ দেন এ সময় সড়কের দুই প্রান্তে প্রচুর জানজটের সৃষ্টি হলে থানাপুলিশ উপস্থিত হয়ে রাস্তা ফাকা করে গাড়ি চলাচল সাভাবিক করেন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ