1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

দৌলতপুরে মানব কল্যাণ সংগঠনের  আয়োজনে শীতবস্ত্র বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

দৌলতপুর প্রতিনিধি: কুৃষ্টিয়া দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের ময়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মানব কল্যাণ সংগঠন ময়রামপুর -নতুন পাকুড়িয়ার আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় শীতবস্ত্র বিতরণ ও সু-চিন্তিত সমাজ গঠন মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নজিবর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ এফ মোস্তফা কামাল এর সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি এস এম ওয়াজেদ আলী, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা দীন মুহাম্মদ, জহুরুল ইসলাম, কামরুল হাসান, সফিউর রহমান, সজ্জাদ হোসেন সহ স্থানীয় গুনিজন।

উক্ত অনুষ্ঠানে ৩ শত কম্বল ৬০ পিচ লুঙ্গী ও শাড়ী ও হুইল বিতরণ করেছে সংগঠনের পক্ষ থেকে। এ সময় বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন, আমরা আজ হাটি হাটি পা পা করে বিতরণ অনুষ্ঠান ১০ বছর পাড়ি দিচ্ছি। আমাদের কিন্তু কোন অর্থ ছিল না আমাদের সাহস ও প্রচেষ্টা আমাদের ১০ বছরের পথ চলা সফল ভাবে পাড়ি দিতে পেরেছি। আমরা চাবো আমাদের মত সমাজের সকল শ্রেনী পেশার মানুষ অসহায় মানুষের পাশে দাড়াবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ