1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে র‌্যাবের অভিযানে গাঁজা সহ হত্যা মামলার আসামী শাহীন আটক - dailynewsbangla
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব বোয়ালমারীতে নুপুর হত্যা মামলার দ্বিতীয় আসামি ৪৯ দিনপর গ্রেপ্তার সালথায় বেগম রোকেয়া দিবস উদযাপিত বোয়ালমারীতে রেলে কাটা পড়ে নারীর মৃত্যু প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি – আলফাডাঙ্গায়  বিএনপি  কর্মী  আটক কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ বোয়ালমারীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনায় মামলা আ’লীগ নেতা গ্রেপ্তার বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা ৮ ডিসেম্বর দৌলতপুর পাক হানাদার মুক্ত দিবস

দৌলতপুরে র‌্যাবের অভিযানে গাঁজা সহ হত্যা মামলার আসামী শাহীন আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
র‌্যাবের অভিযানে গাঁজা সহ হত্যা মামলার আসামী আটক শাহীন।

কুষ্টিয়া র‌্যাব ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল অদ্য ০৫ জানুয়ারি ২০২১ ইং তারিখ বিকেল ১৬.৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন ব্যাংগাড়ী ঘোনা মোড় যাত্রী ছাউনীর সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গাঁজা-১ কেজি ৯৬০ গ্রাম, মোবাইল ফোন-০১টি, সীমকার্ড-০১টি সহ ০১ জন আসামী মোঃ শাহীন আলম (৩৪), পিতা-মোঃ কামাল হোসেন সাং-কাজীপুর (বর্ডার পাড়া), থানা-গাংনী, জেলা-মেহেরপুর’কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় যে, আসামী মোঃ মোঃ শাহীন আলম (৩৪) এর বিরুদ্ধে ডিএমপি এর মিরপুর মডেল থানার মামলা নং-২৩, তারিখ ০৯ মে ২০১৯, ধারা-নাঃ ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ১১ (ক) এই মামলায় এজাহারভ‚ ক্ত আসামী। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ