1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দৌলতপুরে সরকারী রাস্তা দখলের অভিযোগ বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
ছবি: দখলীকৃত সরকারি রাস্তা।

দৌলতপুরে সরকারী রাস্তা দখলের অভিযোগ বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে।


কুষ্টিয়ার দৌলতপুরে সরকারি রাস্তা দখল করে রাখার অভিযোগ উঠেছে এক বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে। এলাকা সূত্রে জানাযায়- উপজেলার প্রাগপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিন সরকারি তপশীল ভুক্ত রাস্তা দখল করে পায়খানার ট্যাংকি বসিয়ে জনসাধারনের চলাচলের রাস্তা বাধাগ্রস্থ করেছে।

প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার জানান, ২০১৮সালে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে ততকালীন এসিল্যান্ড আজগর আলী সরকারী রাস্তাটি অবমুক্ত করেছিলেন, বর্তমানে রাস্তাটি আবারও দখল করেছে শুনলাম,তবে এটা ঠিক হয়নি। বীর মুক্তিযোদ্ধা রফেজ উদ্দিন এই সব অভিযোগ অস্বীকার করে বলেন আমি সরকারী জমি দখল করিনি এটা আমার নিজের জমি।

এলাকাবাসীর দ্বাবী রাস্তাটি সরকারী তাই দ্রুত অবমুক্ত করে জনসাধারণের চলাচলের ব্যস্ততা করা হোক। আর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার জানান সরকারী জমি কারো দখল করার সুযোগ নেই, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ