1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২২ মে ২০২২, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম:
হাজিদের সেবায় সৌদি যাবেন ৫৩২ কর্মকর্তা। কাশিমপুর কারাগারে নারী হাজতির মৃত্যু। নাগরপুরে ভূমি সেবা সপ্তাহ ২০২২ উদযাপন। দৌলতপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত কল্পনার ঘর করে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা তাসফিন আব্দুল্লাহ ইসলামী শাসনতন্ত্র দশমিনার উপজেলা শাখার সভাপতিকে ১ মাসের সাজা। দশমনিা বাউফল সড়কে ট্রলি নয়িন্ত্রণ হারেিয় চালকের মৃত্যু। ভুল ব্যাখ্যা দিয়ে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি : কাদের। নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত। শিঘ্রই দৃশ্যমান হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় রাজশাহীর গোদাগাড়ীতে জোরপূর্বক ধানী জমিতে পুকুর খননের অভিযোগ

দৌলতপুরে সরকারী রাস্তা দখলের অভিযোগ বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
ছবি: দখলীকৃত সরকারি রাস্তা।

দৌলতপুরে সরকারী রাস্তা দখলের অভিযোগ বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে।


কুষ্টিয়ার দৌলতপুরে সরকারি রাস্তা দখল করে রাখার অভিযোগ উঠেছে এক বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে। এলাকা সূত্রে জানাযায়- উপজেলার প্রাগপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিন সরকারি তপশীল ভুক্ত রাস্তা দখল করে পায়খানার ট্যাংকি বসিয়ে জনসাধারনের চলাচলের রাস্তা বাধাগ্রস্থ করেছে।

প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার জানান, ২০১৮সালে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে ততকালীন এসিল্যান্ড আজগর আলী সরকারী রাস্তাটি অবমুক্ত করেছিলেন, বর্তমানে রাস্তাটি আবারও দখল করেছে শুনলাম,তবে এটা ঠিক হয়নি। বীর মুক্তিযোদ্ধা রফেজ উদ্দিন এই সব অভিযোগ অস্বীকার করে বলেন আমি সরকারী জমি দখল করিনি এটা আমার নিজের জমি।

এলাকাবাসীর দ্বাবী রাস্তাটি সরকারী তাই দ্রুত অবমুক্ত করে জনসাধারণের চলাচলের ব্যস্ততা করা হোক। আর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার জানান সরকারী জমি কারো দখল করার সুযোগ নেই, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ