1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দ্বিতীয় পর্যায়ে রাজশাহীতে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী ঘোষিত ৮৫৪ টি বাড়ি পেলো অসহায় পরিবার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১

রাজশাহী ব্যুরো চীফঃ রাজশাহীতে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর জমি ও গৃহ প্রদান উপলক্ষে ২য় পর্যায়ের প্রেস ব্রিফিং করেছে জেলা প্রশাসন।

১৯ জুন ( শনিবার) দুপুর ১২ টা জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে জেলা প্রশাসক আব্দুল জলিল এই তথ্য নিশ্চিত করেছেন। সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল জলিল বলেন, আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী ২য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। এর অংশ হিসেবে বৃহৎ ও কর্মযজ্ঞে ভিক্ষুক, প্রতিবন্ধী, বিধবা, স্বামীপরিত্যাক্তা, ষটোর্ধ্বপ্রবীণ ব্যক্তিগণকে অগ্রাধিকার ভিত্তিতে জমি ও গৃহ (ঘর) প্রদান করছে সরকার। রাজশাহী জেলার নয়টি উপজেলায় ভূমিহীন ও গৃহহীণ পরিবারকে জমি ও গৃহ (ঘর) প্রদান করবে সরকার।

এর অংশ হিসেবে রাজশাহীতে ৮৫৪টি ঘর নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। আগামীকাল (রোবাবর) ২০ জুন তা হস্তান্তর করা হবে। এর মধ্যে জেলার পবা উপজেলায় বরাদ্দকৃত ঘরের সংখ্যা ৫০টি, মোহনপুরে ৫০টি, গোদাগাড়ীতে ৪০৩টি, তানোরে ১০৫টি, পুঠিয়ায় ১১০টি, দুর্গাপুরে ১৪টি, চারঘাটে ১০টি, বাঘায় ৩৫টি ও বাগমারায় ৭৭টি। প্রসঙ্গত, প্রথম পর্যায়ে জেলায় ৬৯২টি ঘর হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক)শরিফুল ইসলাম, স্থানীয় সরকার অধিদপ্তর, রাজশাহীর উপ-পরিচালক শাহনাজ পারভিন, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) নজরুল ইসলাম, ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আমিনুল হক, জেলা প্রশাসনের মিডিয়া মুখ্যপাত্র অভিজিৎ সরকার। এছাড়াও জেলা প্রশাসনের অন্যান কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ