1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

নওগাঁয় ৫০ কোটি টাকার কষ্টি পাথরের মূর্তিসহ আটক ২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় জাতীয় গোয়েন্দা সংস্থা এনএস আই এর তথ্যের ভিত্তিতে ডিবি ও এনএসআই এর যৌথ অভিযানে ১০ কেজি ওজনের ১টি কষ্টি পাথরের মূর্তিসহ পাচারকারী চক্রের দুই সদস্যকে গেস্খফতার করেছে ডিবিপুলিশ।

গতকাল বুধবার রাত ১২টার দিকে নওগাঁ সদও উপজেলার কোমাইগাড়ী এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস ছালামের বাড়ীর ছাদ থেকে উদ্ধার করে ডিবি পুলিশ । গেস্খফতারকৃতরা হলেন, কোমাইগাড়ী এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস ছালামের মমিনুল ইসলাম মিলন (৩৮) ও
মিরাজুল ইসলাম(২৮)।

জেলা ডিবি পুলিশের ওসি কেএম সমাসুদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোয়েন্দা সংস্থা এনএস আই এর গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ২জনকে আটক করা হয়। মূর্তিটির অনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকা। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলার প্রস্ততি চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ