1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

নওগাঁয় ৫০ কোটি টাকার কষ্টি পাথরের মূর্তিসহ আটক ২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় জাতীয় গোয়েন্দা সংস্থা এনএস আই এর তথ্যের ভিত্তিতে ডিবি ও এনএসআই এর যৌথ অভিযানে ১০ কেজি ওজনের ১টি কষ্টি পাথরের মূর্তিসহ পাচারকারী চক্রের দুই সদস্যকে গেস্খফতার করেছে ডিবিপুলিশ।

গতকাল বুধবার রাত ১২টার দিকে নওগাঁ সদও উপজেলার কোমাইগাড়ী এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস ছালামের বাড়ীর ছাদ থেকে উদ্ধার করে ডিবি পুলিশ । গেস্খফতারকৃতরা হলেন, কোমাইগাড়ী এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস ছালামের মমিনুল ইসলাম মিলন (৩৮) ও
মিরাজুল ইসলাম(২৮)।

জেলা ডিবি পুলিশের ওসি কেএম সমাসুদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোয়েন্দা সংস্থা এনএস আই এর গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ২জনকে আটক করা হয়। মূর্তিটির অনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকা। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলার প্রস্ততি চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ