1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

নাগরপুরে জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। ৩০ মে রবিবার সকালে নাগরপুর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল, মাস্ক ও দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

নাগরপুর উপজেলা বিএনপির (ভারপ্রাপ্ত) আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এমএ সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তী।

উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক মো. আহাম্মদ আলী রানার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জাসাজ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মো. শরিফুল ইসলাম স্বপন, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও সাবেক ভিপি মো. শরিফ উদ্দিন আরজু, মো. হাবিবুর রহমান হবি, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়া, শ্রমিক দলের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. রফিজ উদ্দিন, ভাদ্রা ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব, যুবদলে আহ্বায়ক মো. ফনির হোসেন ভূইয়া, সদস্য সচিব মো. রফিকুল ইসলাম দীপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি (ভারপ্রাপ্ত) হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আবুল কাসেম মানিক, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. জিহাদ হোসেন ডিপটি, নাগরপুর সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি মো. জাহিদ হাসান ও সাধারণ সম্পাদক মীর খালেদ মাহমুদ রাসেল প্রমুখ। অনুষ্ঠানে এ সময় উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পরিচালনা করেন সরিষাজানী আলীম মাদ্রসার সহকারি শিক্ষক মাও. মো. শামছুল হক। করোনা ভাইরাসের সংক্রামণ রোধে স্বল্প পরিসরে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ