1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২

মো. নুরুজ্জামান ( রানা): নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা বাজারের তীর কোম্পানির সয়াবিন তেলের ডিলার লোকমানের গোডাউনে ভোক্তা অধিকারের অভিযান পরিচালনায়, পূর্বের মূল্যের তেল জব্দ করে খোলা বাজারে বিক্রি করা হয়েছে।

উপজেলার বিভিন্ন খুচরা ব্যাবসায়ীদের সাথে কথা বলে জানা যায়, আজকেও তীর কোম্পানির সয়াবিন তেলের ডিলার লোকমান বর্তমান বাজার মূল্যের তেল পাইকারী বিক্রি করেছে। যা প্রতি লিটার ১৯৮ টাকা।

এ অভিযান পরিচালনা করেন টাঙ্গাইলের জাতীয় ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সৈয়দা তামান্না তাসনিম। এ সময় আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পুলিশের এসআই মো. জাহাঙ্গীরের নেতৃত্বে একটি চৌকস দল, জেলা ভোক্তা অধিকারের কম্পিউটার অপারেটর মো. বাবুল হোসেন, স্থানীয় আওয়ামী লীগের নেতা ও বাজার বণিক সমিতির সভাপতি আনিছুর রহমান পুলক ও সাংবাদিকগণ।

১৬ মে সোমবার দুপুরে এ অভিযানে মেসার্স লোকান ট্রেডার্সের মো. লোকমান হোসেনকে পূর্বের মূল্যের তেল মজুমদা রাখার জন্য ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মোট ৪৭৫২ লিটার সয়াবিন জব্দ করে তা প্রকৃত মূল্যে বিক্রির নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে টাঙ্গাইল জেলার জাতীয় ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সৈয়দা তামান্না তাসনিম বলেন, জেলা ভোক্তা অধিকারের পরিচালক স্যারের নির্দেশে আমাদের আজকের এ অভিযান পরিচালনা করেছি। মূল্য তালিকা প্রদর্শন, প্রকৃত মূল্যে পন্য সামগ্রি বিক্রি, গুনগত মানের পন্য বিক্রি, সরকারের ব্যাবসায়িক নীতিমালা মেনে চলা, ভোক্তাদের না ঠকানো, প্রচলিত আইন অনুযায়ী ব্যবসা পরিচালনা করার বিষয়ে ক্রেতা-বিক্রেতাদের অবহিত করা হয়। ভোক্তাদের অধিকার সংরক্ষণে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

এসময় ৪৭৫২ লিটার সয়াবিন তেলে জব্দ করে প্রকৃত মূল্যে বিক্রির নির্দেশ প্রদান ও ১৩ হাজার টাকা জরিমানা করে ব্যবসায়ীকে সতর্ক করে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ