1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

নাগরপুরে লকডাউনের প্রথম দিন ১৪টি মামলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

নাগরপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে ১জুলাই বৃহস্পতিবার সকাল থেকে নির্দেশনা বাস্তবায়নে নাগরপুর উপজেলা প্রশাসন কর্তৃক সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাজ করছে প্রশাসন।

নির্দেশনা বাস্তবায়নে নাগরপুর সদর ইউনিয়নের নাগরপুর বাজার, কাচাঁবাজার, বেকড়া ইউনিয়নের ভালকুটিয়া, ধুবড়িয়া ইউনিয়নের তিরছা বাজার ও ভাদ্রা ইউনিয়নের ভাদ্রা বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেছে প্রশাসন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ নাগরপুর থানা পুলিশ ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর তৎপরতা ছিল উল্লেখযোগ্য।

লকডাউন অমান্য করায় দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ১৪টি মামলা এবং ৪৩০০ টাকা জরিমানা করেছে এ মোবাইল কোর্ট। এ সময় উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সিফাত-ই জাহান বলেন, করোনা মহামারিতে সবাই ঘরে থাকুন এবং সরকারি নির্দেশনা মেনে চলুন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ