1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

নাটোরের বড়াইগ্রামে কারেন্ট ও চায়না জাল পুড়িয়ে ধ্বংস

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

সুজন কুমার,নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে প্রায় চার লাখ টাকা মূল্যের কারেন্ট ও চায়না জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার উপজেলার জোনাইল হাটে অভিযান চালিয়ে ওই জাল জব্দ ও ধ্বংশ করা হয়। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম অভিযান চালান।

উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা ফরিদুল ইসলাম জানান, চলমান মৎস্য সপ্তহের প্রচারাভিযান চালানোর সময় উপজেলার জোনাইল হাটে বিপুল পরিমান কারেন্ট ও চায়না জাল বিক্রি করতে দেখা যায়। এসময় সেখানে স্থাণীয়দের সহায়তায় অভিযান চালিয়ে প্রায় ৬ হাজার মিটার কারেন্ট জাল ও ২০টি চায়না জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ৪ লাখ টাকা। পরে জব্দকৃত জাল জনসম্মুখে পুড়িয়ে ধ্বংশ করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, কারেন্ট ও চায়না জাল মাছের শত্রু। তাই ওই সকল জালের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ