1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

নাটোরের বড়াইগ্রামে কারেন্ট ও চায়না জাল পুড়িয়ে ধ্বংস

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

সুজন কুমার,নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে প্রায় চার লাখ টাকা মূল্যের কারেন্ট ও চায়না জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার উপজেলার জোনাইল হাটে অভিযান চালিয়ে ওই জাল জব্দ ও ধ্বংশ করা হয়। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম অভিযান চালান।

উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা ফরিদুল ইসলাম জানান, চলমান মৎস্য সপ্তহের প্রচারাভিযান চালানোর সময় উপজেলার জোনাইল হাটে বিপুল পরিমান কারেন্ট ও চায়না জাল বিক্রি করতে দেখা যায়। এসময় সেখানে স্থাণীয়দের সহায়তায় অভিযান চালিয়ে প্রায় ৬ হাজার মিটার কারেন্ট জাল ও ২০টি চায়না জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ৪ লাখ টাকা। পরে জব্দকৃত জাল জনসম্মুখে পুড়িয়ে ধ্বংশ করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, কারেন্ট ও চায়না জাল মাছের শত্রু। তাই ওই সকল জালের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ