1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

না ফিরার দেশে চলে গেলেন উপজেলা চেয়ারম্যানের মা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: না ফিরার দেশে চলে গেলেন নওগাঁর মহাদেবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদনের মা এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু মুছা আল আশআরীর দাদী আজিজা বেওয়া (৯৪)।

তিনি বার্ধক্যজনিত কারণে গতকাল সোমবার সকাল সাড়ে আট টায় মহাদেবপুর উপজেলা সদরে নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্না.. রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়েসহ ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদআছর মহাদেবপুর ডাকবাংলো মাঠে তার প্রথম জানাজা ও বাদ মাগরিব তার গ্রামের বাড়ি উপজেলার জয়পুর ডাঙ্গাপাড়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে সেখানে দাফন করা হয়েছে। তাঁর মৃত্যুতে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম, মহাদেবপুর উপজেলা প্রেসক্লাব,সদর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ মাহবুবুর রহমান ধলুসহ দলীয় নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ