1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
না ফিরার দেশে চলে গেলেন উপজেলা চেয়ারম্যানের মা - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

না ফিরার দেশে চলে গেলেন উপজেলা চেয়ারম্যানের মা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: না ফিরার দেশে চলে গেলেন নওগাঁর মহাদেবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদনের মা এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু মুছা আল আশআরীর দাদী আজিজা বেওয়া (৯৪)।

তিনি বার্ধক্যজনিত কারণে গতকাল সোমবার সকাল সাড়ে আট টায় মহাদেবপুর উপজেলা সদরে নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্না.. রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়েসহ ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদআছর মহাদেবপুর ডাকবাংলো মাঠে তার প্রথম জানাজা ও বাদ মাগরিব তার গ্রামের বাড়ি উপজেলার জয়পুর ডাঙ্গাপাড়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে সেখানে দাফন করা হয়েছে। তাঁর মৃত্যুতে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম, মহাদেবপুর উপজেলা প্রেসক্লাব,সদর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ মাহবুবুর রহমান ধলুসহ দলীয় নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ