1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব মাষ্টারের মোটরসাইকেল শোভাযাত্রা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব এর কমিটি ঘোষণা বিজয়া দশমীকে ঘিরে নানা আয়োজন ভাগাভাগী করতে দুই বাংলার মানুষের উৎসব কুমিল্লায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে জামায়াত-বিএনপি: রকি কুমার ঘোষ দৌলতপুরে দুটি রাস্তার কাজ উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ দৌলতপুরে ক্যান্সার-কিডনি রোগীদের মাঝে চেক বিতরণ করেন, এমপি বাদশাহ্ দৌলতপুরে পিতার আত্মহত্যায় সন্তানের সংবাদ সম্মেলন ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত দুর্দিনে আফাজ উদ্দিন আহমেদ সব সময় পাশে দাঁড়িয়েছেন: মাহবুব উল আলম হানিফ

না ফিরার দেশে চলে গেলেন উপজেলা চেয়ারম্যানের মা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: না ফিরার দেশে চলে গেলেন নওগাঁর মহাদেবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদনের মা এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু মুছা আল আশআরীর দাদী আজিজা বেওয়া (৯৪)।

তিনি বার্ধক্যজনিত কারণে গতকাল সোমবার সকাল সাড়ে আট টায় মহাদেবপুর উপজেলা সদরে নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্না.. রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়েসহ ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদআছর মহাদেবপুর ডাকবাংলো মাঠে তার প্রথম জানাজা ও বাদ মাগরিব তার গ্রামের বাড়ি উপজেলার জয়পুর ডাঙ্গাপাড়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে সেখানে দাফন করা হয়েছে। তাঁর মৃত্যুতে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম, মহাদেবপুর উপজেলা প্রেসক্লাব,সদর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ মাহবুবুর রহমান ধলুসহ দলীয় নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ