1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে- খাদ্যমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
সোমবার বেলা সাড়ে ১০টার দিকে সাপাহার উপজেলা খাদ্যের নিরাপদতা শীর্ষক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

আবু বক্কার, সাপাহার,নওগাঁ প্রতিনিধি: নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার সকল ধরণের কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এ সময় মন্ত্রী বলেন, আমাদেরকে খাদ্যনিরাপদতা থাকতে হবে, খাদ্য মজুদ কেউ করতে পারবে না, খাদ্যে কেউ ভেজাল দিতে পারবে না। এই জন্য আমাদের সচেতন থাকতে হব।

সোমবার বেলা সাড়ে ১০টার দিকে সাপাহার উপজেলা খাদ্যের নিরাপদতা শীর্ষক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মন্ত্রী আরো বলেন, সরকারি কর্মকর্তা, ডাক্তার জনপ্রতিনিধি সহ সবাই মিলে আমরা নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করে যাবো। তার সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নিরাপদ খাদ্য সরবরাহ, পুষ্টি সরবরাহ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন সেটা আমরা গ্রহণ করবো।

অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সরকার। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি সোহরাব হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার হোটেল ব্যাবসায়ীরা। আলোচনা সভা শেষে জনসচেতনতা মূলক রোড শো এর জন্য ক্যারাভান গাড়ীর শুভ উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ