1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় পদ্মা নদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার নোয়াখালীতে সাংবাদিক অনু’র মুক্তির দাবিতে বিএমএসএস এর মানববন্ধন। টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ছাপানো অনুলিপি বিতরণ। দশমিনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান টাঙ্গাইলের শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর। কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি লীজকূত চন্দনা নদীর জলমহল অবৈধ ভাবে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন দৌলতপুরে শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটি গঠন দশমিনায়  শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে  শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও  শিক্ষক  শিক্ষার্থীদের মাঝে সন্মননা ক্রেস্ট বিতরন সালথায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে র‌্যালি  অনুভবে_খুঁজে_ফেরা

নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে- খাদ্যমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
সোমবার বেলা সাড়ে ১০টার দিকে সাপাহার উপজেলা খাদ্যের নিরাপদতা শীর্ষক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

আবু বক্কার, সাপাহার,নওগাঁ প্রতিনিধি: নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার সকল ধরণের কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এ সময় মন্ত্রী বলেন, আমাদেরকে খাদ্যনিরাপদতা থাকতে হবে, খাদ্য মজুদ কেউ করতে পারবে না, খাদ্যে কেউ ভেজাল দিতে পারবে না। এই জন্য আমাদের সচেতন থাকতে হব।

সোমবার বেলা সাড়ে ১০টার দিকে সাপাহার উপজেলা খাদ্যের নিরাপদতা শীর্ষক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মন্ত্রী আরো বলেন, সরকারি কর্মকর্তা, ডাক্তার জনপ্রতিনিধি সহ সবাই মিলে আমরা নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করে যাবো। তার সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নিরাপদ খাদ্য সরবরাহ, পুষ্টি সরবরাহ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন সেটা আমরা গ্রহণ করবো।

অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সরকার। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি সোহরাব হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার হোটেল ব্যাবসায়ীরা। আলোচনা সভা শেষে জনসচেতনতা মূলক রোড শো এর জন্য ক্যারাভান গাড়ীর শুভ উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ