1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

নেত্রকোনায় বাবার সাথে অভিমান করে পুত্রের আত্মহত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
প্রতীক ছবি।

নুরুল হক রুনু,মদন (নেত্রকোনা): নেত্রকোনার মদনে বাবার সাথে অভিমান করে অজয় বিশ্বশর্মা(১৫) নামের এক কিশোর গলায় ফাঁস লগিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে উপজেলার নায়েকপুর ইউনিয়নে মাহড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার ১৪ই ফেব্রুয়ারি সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, কিশোর অজয় বিশ্বশর্মা বাবা ঠাকুরধন সূত্রধরের সাথে কাঠমেস্ত্রির কাজে দীর্ঘদিন ধরে সহযোগিতা করে আসছে। মঙ্গলবার বাবার সাথে কাজে যায়নি।

এ বিষয়ে বাবা তার নিকট জানতে চাইলে রাগে ঘর থেকে বের হয়ে যায় অজয়। রাতে তাকে কোথাও খোজেঁ পাওয়া যায়নি। বুধবার ভোরে এলাকাবাসী তার মরাদেহ বাড়ির দক্ষিণপাশে ধলাই নদীর পাড়ে বরুন গাছে ঝুলান্ত অবস্থায় দেখতে পায়।

এলাকাবাসী পুলিশে খরব দেয়। এস আই আব্দুল খালেক জানান, আমরা যতটুকু প্রাথমিক অবস্থায় জেনেছি, কিশোর অজয় বিশ্বশর্মা বাবার সাথে অভিমান করে মঙ্গলবার রাতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ