1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

পল্লী বিদ্যুত সমিতির বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন করেছে ভূক্তভোগীরা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
নওগাঁর সাপাহারে পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। দেখাগেছে, শনিবার বিকেল ৪ টায় সাপাহার উপজেলার ভুক্তভোগীরা থানা রোডে পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরে ঘন্টাকাল ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। মানব বন্ধনে ভুক্তভোগীরা বলেন, পল্লী বিদ্যুত সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীরা বে -পরোয়া ভাবে লাইন কাটা ব্যাবসায় মেতে উঠেছে।

একটি লাইন কাটার পর অবৈধভাবে প্রতি মিটারে ৬ শ টাকা করে পুন:রায় সংযোগ ফি নিচ্ছে তারা। পূর্বের বিল পরিশোধের কাগজ থাকা সত্বেও কম্পিউটারে এন্ট্রি নাই মর্মে বকেয়া বিল দেখিয়ে লাইন কাটছে সময় না দিয়েই। এক মাস বাঁকী থাকলেও বিল পরিশোধের সময় না দিয়ে লাইন কাটা যেন একটি ঠুনকো সিদ্ধান্তে মনে করছে সাপাহার জোনাল অফিস বিল পরিশোধ করতে গেলে লম্বা লাইনের ভিড়ে বিল প্রদান বিড়ম্বনা হয়রানির স্বীকার হচ্ছে গ্রাহকরা। এছাড়াও পল্লী বিদ্যুত সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীদের উগ্র মেজাজের কারনে তাদের সাথে কথা বলতে পারেন না সাধারণ গ্রাহকরা।

ভুক্তভোগীরা আরো জানান, বহিরাগত লোকজন দিয়ে মিটার রিড নেয় পল্লী বিদ্যুত অফিস কর্তৃপক্ষ। অনেক সময় মিটার না দেখে বিল প্রস্তুত করার ফলে প্রতিমাসে অতিমাত্রায় বাড়তি বিল আসছে। এ বিষয়গুলো নিয়ে সংশ্লিষ্ট দপ্তরের লোকজনের সঙ্গে কথা বলতে গেলে কোন পাত্তাই দেননা সাধারণ জনগনকে। যাতে করে চরম ভোগান্তির স্বীকার উপজেলার সর্বোস্তরের জনগন। এ বিষয়গুলো নিরসনে সংশ্লিষ্ট দপ্তরের নজরদারি কামনা করছেন এলাকার ভুক্তভোগীরা। অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন সামাজিক সংগঠনের নের্তৃবৃন্দ, গণমাধ্যম কর্মী সহ শতাধিক ভুক্তভোগী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ