1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

পুকুর থেকে লাশ উদ্ধার করেছে নাগরপুর থানা পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের চারাবাগ গ্রামের মৃত পরশ আলীর পুকুর থেকে একই গ্রামের রমেজ মিয়ার ছেলে ছবেদ মিয়া (৪৬) এর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের চারাবাগ গ্রামের মৃত পরশ আলীর পুকুর থেকে একই গ্রামের রমেজ মিয়ার ছেলে ছবেদ মিয়া (৪৬) এর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

৫ মার্চ শুক্রবার সকাল আনুমানিক ৭ টার সময় মৃত পরশ আলীর পুকুরের পাশ দিয়ে এলাকাবাসী কৃষি জমিতে যাওয়ার সময় পুকুরে মানুষের ভাসমান পা দেখতে পেয়ে থানায় খবর দিলে, থানা পুলিশ দ্রুত ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশ থানায় নিয়ে যায় থানা পুলিশ।

এছাড়াও ঘটনা স্থল থেকে ১ টি মাছ মারার টেটা (ফসকা), স্যান্ডেল, ম্যাসলাইট, শীতের চাদর উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারের পর মরদেহের মাথা ও কপালে রক্ত পরিলক্ষিত হয়। এ ঘটনায় পরিবার সহ পুরো এলাকায় আতঙ্ক ও শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌঁছে মৃত পরশ আলীর পুকুর থেকে চারাবাগের রমেজ মিয়ার ছেলে ছবেদ মিয়া (৪৬) এর মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতি করে লাশ থানায় নিয়ে আসি।

ছবেদ মিয়ার মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ ও একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে তদন্ত চলমান রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তি ও তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ