1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

পোরশায় ব্রিজ এর রাস্তা পরিদর্শন করেন চেয়ারম্যান উপজেলা পরিষদ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
পোরশার নিতপুর ইউনিয়নের দিঘলী ব্রিজ এর রাস্তা পরিদর্শন করেন আলহাজ্ব শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী চেয়ারম্যান উপজেলা পরিষদ।

মোঃ আমিনুল ইসলাম পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ পোরশার নিতপুর ইউনিয়নের দিঘলী ব্রিজ এর রাস্তা পরিদর্শন করেন আলহাজ্ব শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী চেয়ারম্যান উপজেলা পরিষদ। রাস্তাটি উপজেলা পরিষদের সহযোগিতায় ধান ক্ষেতের মধ্য দিয়ে নতুন রাস্তা তৈরি করলেন জনগন। এতে ঘরে ধান তোলার যে দীর্ঘ দিনের দুর্ভোগ তা দূর হলো।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুল ইসলাম এলাকাবাসীর আহবানে রাস্তাটি সরেজমিনে পরিদর্শন করেন। এলাকাবাসীর দীর্ঘদিনের এ চাহিদাটি যেন আজ পূর্ণ হল। তারা বলেন আমাদের এলাকার কৃষকেরা মাথায় করে ঘাড়ে করে অথবা জমির আল কেটে ফসলগুলো বাড়িতে তুলে আনতে দীর্ঘ পথ কষ্ট করে হাঁটতে হত। জন প্রতিনিধির কাছে এলাকাবাসীর এ রাস্তাটি দাবি ছিল।

আজ মানবতার ফেরিওয়ালা ও জনদরদি এবং সহৃদয়বান জনপ্রতিনিধি জনাব আলহাজ্ব শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী ও মোঃ কাজিবুল ইসলাম উপজেলা ভাইস চেয়ারম্যান উক্ত রাস্তাটি জনগণের চলাচলের জন্য ও ফসল তোলার সুবিধার জন্য নির্মাণ কাজ পরিদর্শন করেন। এতে এলাকাবাসী মহাখুশি ও তাদের জন্য আল্লাহর কাছে দোয়া করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ