1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

প্রতিবন্ধী পরিবারের পাশে দশমিনা উপজেলা প্রশাসন ও বিভিন্ন শ্রেণী পেশার লোক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

মোঃবেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলার দশমিনা ইউনিয়নের ০৩ নং ওয়ার্ড বাসিন্দা মৃত. সুলতান মোল্লার পরিবারের প্রতিবন্ধী তিন সন্তানের অসহায়ত্বের কথা তুলে এফবিতে পোস্ট করেন এ্যাড.ইকবাল হোসেন(সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত,দশমিনা)। এফবি তে পোস্ট দেখে দশমিনা উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার লোক জন নগদ অর্থ,চাল,ডাল,কম্বল নিয়ে সহযোগিতায় এগিয়ে আসেন ঐ পরিবারের পাশে।

এফবি তে পোস্ট,বিভিন্ন নিউজ অনলাইন মিডিয়ায় সংবাদ প্রচার করা হইলে এবং এ্যাড.ইকবাল হোসেন দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস কে উক্ত বিষয়ে বিস্তারিত অভহিত করলে ৩১ ডিসেম্বর সকাল ১১.০০ঘটিকার সময় উপজেলা নির্বাহী অফিসার মৃত. সুলতান মোল্লার বাড়ি যান এবং প্রতিবন্ধী পরিবারকে নগদ ৫হাজার টাকা,৩টি কম্বল,২বস্তা চাল,উন্নত মানের ২টি জ্যাকেট সহায়তা প্রদান করেন। তিনি বলেন, যে কোন প্রয়োজনে দশমিনা উপজেলা প্রশাসন এই প্রতিবন্ধী পরিবারের পাশে থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ