1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার দিলেন শার্শার নির্বাহী অফিসার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শার বাগআঁচড়ায় হুসাইন(৮) নামে এক শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুহিল চেয়ার প্রদান করা হয়েছে। সোমবার(২৬ জুলাই) সকালে শার্শা উপজেলা প্রশাসনের পক্ষে এ হুহিল চেয়ার উপহার প্রদান করে মানবতার হাত বাড়ান নির্বাহী অফিসার মীর আলিফ রেজা।

হুসাইন উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পিঁপড়াগাছি গ্রামের হতদরিদ্র আজিজুল ইসলামের ছেলে। জানায়ায়,পিঁপড়াগাছি গ্রামের হতদরিদ্র আজিজুলের ঘর আলো করে বিগত ৮ বছর আগে হুসাইন জন্ম গ্রহন করে।

কিন্তুু যখন পৃথিবীতে আসে তখন দেখা যায় হুসাইন শারীরিকভাবে প্রতিবন্ধী হয়ে জন্ম গ্রহন করেছে। দিনআনা দিন খাওয়া পিতা আজিজুলের প্রতিদিন আয়রোজগার দিয়ে সংসার চালিয়ে ছেলের চিকিৎসা করার মতো অবস্থা হয়নি।স্থানীয় সংবাদিকদের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার জানতে পেরে হুসাইনের বাড়িতে এসে খোজখবর নেন এবং একটি হুইল চেয়ার উপহার দেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন,হুসাইনের বিষয়টা সাংবাদিকদের ফোনে জানতে পেরে এখনে ছুটে আসা।এ সময় তিনি প্রতিবন্ধী হুসাইন এবং তার পিতামাতার সাথে কথা বলেন এবং তার লেখা পড়ার খোজখবর নেন।এমন অসহায় গরীব প্রতিবন্ধী মানুষের জন্য উপজেলা প্রশাসন সব সময় সহযোগিতা করবে বলে তিনি আস্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, উপজেলা সমাজসেবা অফিসার আঃ ওহাব, ইউপি সদস্য আবু তালেব,যুবলীগ নেতা সেলিমসহ এলাকার গণ্যমান্যবাক্তি। এসময় এলাকার সাধারণ মানুষ এমন মানবিক কাজের জান্য উপজেলা নির্বাহী অফিসারকে সাদুবাদ জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ