1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব মাষ্টারের মোটরসাইকেল শোভাযাত্রা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব এর কমিটি ঘোষণা বিজয়া দশমীকে ঘিরে নানা আয়োজন ভাগাভাগী করতে দুই বাংলার মানুষের উৎসব কুমিল্লায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে জামায়াত-বিএনপি: রকি কুমার ঘোষ দৌলতপুরে দুটি রাস্তার কাজ উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ দৌলতপুরে ক্যান্সার-কিডনি রোগীদের মাঝে চেক বিতরণ করেন, এমপি বাদশাহ্ দৌলতপুরে পিতার আত্মহত্যায় সন্তানের সংবাদ সম্মেলন ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত দুর্দিনে আফাজ উদ্দিন আহমেদ সব সময় পাশে দাঁড়িয়েছেন: মাহবুব উল আলম হানিফ

প্রতীক বরাদ্দের ঘোষণার পর : পথসভায় জনতার ঢল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

রাজশাহা ব্যুরো: আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড উপনির্বাচনে ৬ জন ঘোষনা করলেও শেষ পর্যন্ত ৫ জনের প্রতিদ্বন্দিতা থাকছে। ১৩ সেপ্টেম্বর মনোনয়ন জমা দেয়ার শেষ দিন ধার্য্য হয় এবং ১৫ সেপ্টেম্বর যাচাই বাছাই হয়। এরপর ২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দের দিন ঘোষনা হয়।

এরই ধারাবাহিকতায় ২০ তারিখ দুপুর ১২ টায় রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশন অফিস থেকে পতীক বরাদ্দ ও ঘোষনা করা হয়। এতে টিফিন ক্যারিয়ার প্রতীক পায় রাসেল জামান। এই প্রতীক পাওয়ার পর পথসভা করেন রাসেল জামানের সমর্থকরা।

২০ সেপ্টম্বর (সোমবার) দরগাপাড়ায় অবস্থিত ঐতিহ্যবাহী হযরত শাহমুখদুম বাবার মাজার মসজিদে আসরের নামাজ শেষ করে বিকেল ৫ টায় হাজার হাজার নারী-পুরুষ সমর্থক নিয়ে পথসভা করেন রাসেল জামান ও তার সমর্থনরা। এই পথসভাটি নির্বাচনী এলাকার বিভিন্ন মহল্লা প্রদক্ষিণ শেষে রাসেল জামানের বাসার সামনে গিয়ে শেষ হয়। পথসভায় রাসেল সবার উদ্দেশ্যে হাত নেরে শুভেচ্ছা বিনিময় করেন।

পথসভায় উপস্থিত সকলেই রাসেলের পক্ষে শ্লোগান দেন এবং ওয়ার্ডবাসীর নিকট ভোট প্রার্থনা করেন। এতে উৎসুক জনতা বাড়ির ছাদ, বেলকুনি ও বাড়ির সামনে রাস্তায় এসে রাসেলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সেই সাথে ভোট দিয়ে কাউন্সিলর হিসেবে নির্বাচন করার প্রতিশ্রুতি দেন।

সেই সাথে রাসেল জামানও বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার পাশাপাশি মাদক নিয়ন্ত্রন, বাল্যবিববাহ প্রতিরোধ এবং সন্ত্রাস দমনে কার্যকর ভূমিকা রাখার প্রতিশ্রুতি দেন। এছাড়াও শিক্ষানগরী রাজশাহীর অন্যতম জায়গা পদ্মাপাড়। এই পদ্মাপাড়ে সবাই যেন নির্বিঘ্নে চলাচল করতে পারে সেই জন্য রাস্তা সংস্কারসহ ড্রেন নির্মান করার প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য আগামী ৭ অক্টোবর আসন্ন উপনির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচনের দিন যতই যাচ্ছে ভোট যুদ্ধের উত্তেজনা ততোই বাড়ছে। এই নিয়ে যথেষ্ট সচেতন রয়েছে প্রশাসনের গোয়োন্দা সংস্থা ও রাজশাহী বোয়ালিয়া মডেল থানা।

এবিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন সাথে যোগাযোগ করলে তিনি জানান, আগামী উপনির্বাচনে কোন ধরনের বিশৃঙ্খলা করতে দেয়া হবেনা। যদি কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে তার বা তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আর নির্বাচনী এলাকায় আমার থানার টহল টিম সব সময় কাজ করছে। এখানে বিশৃঙ্খলা করার কোন সুযোগ নাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ