1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

ফরিদপুরে ৩১ কেজি গাঁজাসহ পিতা পুত্র আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
ছবিঃ আটকৃত মাদক ব্যবসায়ী পিতা- পুত্র।

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর র‍্যাব কর্তৃক ৩১ কেজি গা্ঁজাসহ দুই পিতা পুত্রকে জেলার ভাঙ্গার কররা গ্রাম থেকে আটক করা হয়েছে বলে জানাগেছে।

বৃহসপতিবার (৪ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে ফরিদপুর গনমাধ্যম কে জানানো হয়, ফরিদপুর র্যাব-৮, সিপিসি-২ র্যাবের কোম্পানি অধিনায়ক এবং স্কোয়াড অধিনায়ক এর নেতৃত্বে বুধবার ( ৩ নভেম্বর) সকালে উক্ত এলাকা থেকে পিতা- পুত্রকে আটক করেন বলে গনমাধ্যম কে জানানো হয়।

আটকৃত মোঃ আসিফ(২৫) পিতা, মোঃ বাবু মাতুব্বর সাং দোয়াইর, থানা ভাঙ্গা,জেলা ফরিদপুর। মোঃ আলমগীর হোসেন(৪০) পিতা,মোঃ শাহ আলম সাং জগমোহনপুর,উপজেলা চৌদ্দ গ্রামঃ জেলা কুমিল্লা।

আটকের সময় আটকৃত দুইজনের কাছ থেকে তিনটি সীমকার্ডসহ তিনটি মোবাইল উদ্বার করা হয়। জানাযায়, আটকৃত দুই জনই পেশাদার মাদক ব্যবসায়ী। এরা ফরিদপুর জেলার বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য বিকিকিন করে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছ।

প্রসঙ্গত ঃ আটকৃত আসিফের মায়ের সাথে কুমিল্লার মাদক ব্যবাসয়ী আলমগীরের সাথে মাদক ব্যবসার মধ্য দিয়ে পরিচয় ঘটলে প্রেম থেকে বিয়ে হয়। সেই সূত্র ধরে আটকৃত আসিফ ও আলমগীর সম্পর্কে পিতা- পুত্র। এ বিষয়, মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ