1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:

ফিলিস্তিনিদের ওপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ ও মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: ফিলিস্তিনে বর্বরোচিত ইসরাইলি হামলার প্রতিবাদে এবং ফিলিস্তিনদের ভূখন্ড ফিরিয়ে দেয়ার দাবিতে নীলফামারীর সৈয়দপুরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে।

১৮ মে সোমবার দুপুরে গাউসিয়া ইসলামিক মিশন বাংলাদেশ, সৈয়দপুর শাখার উদ্যোগে এ মানববন্ধন সমাবেশ করা হয়। মানববন্ধনে বক্তব্য দেন, গাউসিয়া ইসলামিক মিশন বাংলাদেশ-এর মহাপরিচালক ড. সৈয়দ এরশাদ আহমাদ আল-বুখারী, সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরী ভুলু, সাধারন সম্পাদক হাজী আজহার সুলতান, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, শাহ আউলিয়া মসজিতের খতিব সাবির হোসেন নূরী রিজভী, ঢেলাপীর আবাসন মসজিতের খতিব ইমাম মোরশেদুল ইসলাম রিজভী, সংগঠনের প্রচার সম্পাদক নওশাদ আনসারী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরজু আশরাফী ও সদস্য নাদের ফাহিম।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ড. সৈয়দ এরশাদ আহমাদ আল-বুখারী ইসরাইলি পণ্য বর্জনের আহবান জানান। মানববন্ধনের আগে শহরের গোলাহাট পানির টাঙ্কি মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শহরের ব্যবসায়ী, সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ মানববন্ধনে অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ