1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

বঙ্গবন্ধুর জন্মদিনে মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে বস্ত্র ও খাবার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল ও এতিমদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে।

বঙ্গবন্ধুর জন্মদিনে মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করলেন মেয়র লিটন।


মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল ও এতিমদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুর ২টায় জামেয়া ইসলামিয়া শাহ মখদুম মাদ্রাসার তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে উন্নতমানের বস্ত্র ও খাবার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সহযোগিতায় এই বস্ত্র ও খাবার বিতরণ করা হয়।

বস্ত্র ও খাবার বিতরণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির রাসিক বলেন, আজকের দিনটি আমাদের কাছে অত্যন্ত আনন্দের ও বিশেষ দিন। এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেছিলেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা দেশের স্বাধীনতা অর্জন করি। মাদ্রাসা শিক্ষার্থীদের দ্বীনি শিক্ষার পাশাপাশি বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের সঠিক জানাতে হবে। অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এ সময় জামেয়া ইসলামিয়া শাহ মখদুম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি শাহাদত আলী, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আব্দুর রশিদ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, আসাদুজ্জামান আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ¦ জাহিদুল ইসলাম জাহিদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এএসএম ওমর শরীফ রাজিব, সদস্য মোঃ শামসুজ্জামান আওয়াল সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ