1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০৭ এপ্রিল ২০২১, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে বিষপানে ১ গৃহবধূর আত্মহত্যা সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলী অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ময়মনসিংহের সিরতা ইউনিয়নে বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বোনের হাতে ভাই খুন আটক ২ রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ক্ষতিগ্রস্থ হাওর এলাকা পরিদর্শনে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী পোরশার নিতপুরে মনোহর পুর মাদ্রাসার শুভ উদ্বোধন রাজশাহীতে পৈতৃক জমির ভাগাভাগি নিয়ে হামলা মামলাঃ অসহায় একটি পরিবার দাগনভূঞা লকডাউনের দ্বিতীয় দিনে ও মাঠে সক্রিয় উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসন

বঙ্গবন্ধুর জন্মদিনে মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে বস্ত্র ও খাবার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল ও এতিমদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে।

বঙ্গবন্ধুর জন্মদিনে মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করলেন মেয়র লিটন।


মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল ও এতিমদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুর ২টায় জামেয়া ইসলামিয়া শাহ মখদুম মাদ্রাসার তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে উন্নতমানের বস্ত্র ও খাবার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সহযোগিতায় এই বস্ত্র ও খাবার বিতরণ করা হয়।

বস্ত্র ও খাবার বিতরণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির রাসিক বলেন, আজকের দিনটি আমাদের কাছে অত্যন্ত আনন্দের ও বিশেষ দিন। এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেছিলেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা দেশের স্বাধীনতা অর্জন করি। মাদ্রাসা শিক্ষার্থীদের দ্বীনি শিক্ষার পাশাপাশি বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের সঠিক জানাতে হবে। অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এ সময় জামেয়া ইসলামিয়া শাহ মখদুম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি শাহাদত আলী, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আব্দুর রশিদ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, আসাদুজ্জামান আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ¦ জাহিদুল ইসলাম জাহিদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এএসএম ওমর শরীফ রাজিব, সদস্য মোঃ শামসুজ্জামান আওয়াল সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ