1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব এর উদ্বোধন ২০২২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুর বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব ২০২০-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় মেহেরপুর জেলা পরিষদ সভাকক্ষে (ভিডিও কনফারেন্স) এর মাধ্যমেে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির সহযোগিতায় এবং বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি, শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি এমপি। সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী কে এম খালিদ অনুষ্ঠানে অংশ গ্রহণের কথা থাকলেও করোনায় আক্রান্ত হওয়ার কারণে উপস্থিত ছিলেন না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি আসাদুজ্জামান নূর। করোনা কালীন সময়ের জন্য সারাদেশের ৬৪ জেলার জেলা প্রশাসক মহোদয়গণের উপস্থিতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব ২০২০-২০২২ এর উদ্বোধন করা হয়।
এরই অংশ হিসেবে বিকেল ৪ টার দিকে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমিতে সূর্যোদয় আবৃত্তি সংসদ মেহেরপুরের সদস্যরা অংশ গ্রহণ করেন।

এসময় মেহেরপুর সূর্যোদয় আবৃত্তি সংসদের সভাপতি ও মেহেরপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের মেহেরপুর জেলা প্রতিনিধিত্ব করেন সূর্যোদয় আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক নূর আলম।

এসময় অন্যান্যের মধ্যে আতাউর রহমান, শফিকুর রহমান সেন্টু, নাসির উদ্দীন, জাহির হোসেন চঞ্চল, মাজুদ্দ, শাহিন খান, বাশঁরী মোহন দাস, আবুল হাশেম, ফারজানা জুঁই, এস এস এ হান্নান, সাইফুল ইসলাম, আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব ২০২০-২০২২ আজ ২৭ জানুয়ারি থেকে শুরু হয়ে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ