1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

বর্ণাঢ্য আয়োজনে গণধ্বনি প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
Exif_JPEG_420

মো.আককাস আলী: রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে গণধ্বনি প্রতিদিন পত্রিকার ৫ম বর্ষপূর্তি ও ৬ষ্ট বর্ষে পর্দাপন উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩১ মার্চ ২০২২) বেলা-১২ টায় রাজশাহীর বহরমপুর নিজ কার্যালয়ে ৫ম বর্ষপূর্তি ও ৬ষ্ট বর্ষে পর্দাপন উপলক্ষে কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে এ প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে গণধ্বনি পত্রিকার প্রকাশক ও সম্পাদক ইয়াকুব সিকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এ,এন এম মঈনুল ইসলাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আই সি টি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ শরিফুল হক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), ইফতে খায়ের আলম অতিরিক্ত পুলিশ সুপার রাজশাহী জেলা, তোহিদুল হক সুমন কাউন্সিলর রাজশাহী সিটি কর্পোরেশন, মোঃ সোহেল রানা সম্পাদক আজকের বসুন্ধরা পত্রিকা, সাংবাদিক কবি মো.আককাস আলী,মোঃ মেহেদী হাসান শ্যামল টেলিভিশন জার্নালিষ্ট রাজশাহী জেলা সভাপতি, মঈন উদ্দিন চীফ রির্পোটার্স, আসাদুজ্জামান আসাদ ফটোজার্নালিষ্ট রাজশাহী জেলা সভাপতি,আলমগীর হোসেন ফটোজার্নালিষ্ট চাপাই নবাবগঞ্জ জেলা, ঈসমাইল হোসেন হুমায়ূন সাংবাদিক,মোহাঃ আসলাম আলী স্টাফ রিপোর্টার বাঘা, মোঃ হেলাল উদ্দিন স্টাফ রিপোর্টার বাগমারা,মোঃ ওবায়দুর রহমান রিগ্যান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি এ,এন এম মঈনুল ইসলাম বক্তব্যে বলেন,
গনমানুষের কল্যাণে প্রতিনিধিদের কাজ করতে হবে। সত্য সংবাদ প্রকাশের মাধ্যমে মানুষের আরো কাছাকাছি পৌঁছাতে হবে এ পত্রিকাকে। এছাড়া লেখনির মাধ্যমে প্রতিনিধিদের প্রশংসনীয় অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।

আজ বৃহস্পতিবার রাজশাহী নগরীর নিজ কার্যালয়ে দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার চীফ রির্পোটার স্টাফ রিপোর্টার ও উপজেলা প্রতিনিধিদের উদ্দেশ্য প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ শরিফুল হক বলেন,পত্রিকাকে জনগণের কাছে নিয়ে যেতে আকর্ষণীয় তথ্যনির্ভর রিপোর্ট করতে হবে এবং উন্নয়ন মূলক কাজগুলোকে লিখনির মাধ্যমে জনগণের সামনে তুলে ধরতে হবে।

মোহাম্মদ শরিফুল হক, জনকল্যাণমুলক সংবাদ প্রকাশের দিকে নজর দিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য প্রতিনিধিদের পরামর্শ দেন তিনি।
ইফতে খায়ের আলম বলেন,মানুষ সংবাদ পত্রের মাধ্যমে অনেক অজানা বিষয় জানতে পারেন।

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে একজন সাংবাদিকের পেশাগত ক্ষেত্রে যেমন মূল্যায়ন হয়, তেমনি মর্যাদাও বাড়ে। মেহদি হাসান শ্যামল বলেন, খুশির খবর হলো দৈনিক গণধ্বনি পত্রিকার পাঠকের আগ্রহ ও পাঠক বাড়ছে।  এ ধারা অব্যাহত রাখতে সবাইকে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান তিনি। অনুষ্ঠান সঞ্চালনা করেন, মোহাঃ আসলাম আলী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ