1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

বাঁশখালী থানায় বিশেষ অভিয়ানে দেশীয় মদ সহ আটক দুই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রাম বাঁশখালীতে বিশেষ অভিযানে দেশীয় তৈরি চোলাই মদ ও মোটরসাইকেল সহ দুইজনকে গ্রেফতার করেছে আজ ১১ জুন ২০২১ শুক্রবার বিকাল ৩ ঘটিকায়।

জানা যায়, বাঁশখালী থানার মেইন গেইট থেকে তাদের আটক করা হয়। এই সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী থানার এস আই (নিঃ) প্রদীপ চক্রবর্ত্তী এস আই ( নিঃ) দীপক কুমার সিংহ সঙ্গীয় এ এস আই ( নিঃ) মাঈন উদ্দিন।

আটককৃতরা হলেন, বাঁশখালী থানাধীন পৌরসভার উত্তর জলদী বণিক পাড়ার মৃত দুলাল ধরের পুত্র সুজন ধর (৪১), অন্যজন একই থানাধীন পৌরসভার মৃত নিরদ ধরের পুত্র শিলিপ ধর।

বাঁশখালী থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করিয়া বাঁশখালী পৌরসভাধীন বাঁশখালী থানার সামনে পেকুয়া- চট্টগ্রাম আঞ্চলিক সড়কের উপর অভিযান পরিচালনা করিয়া দুই মাদক কারবারিকে আটক করা হয়।

বাঁশখালী থানার এসআই প্রদীপ মুঠোফোনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থানার সামনে আমরা অবস্থান করছিলাম। পরে একটি মোটরসাইকেল আরোহীকে সন্দেহ করে তাদের হাতে থাকা কলেজ ব্যাগ চেক করার পর ১০ টি মদের বোতল পাওয়া যায়। পরে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে মামলা করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা করে আদালতে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ