1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন

বাঘায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১

রাজশাহী বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ প্রথম বাড়ের মত জাতীয় দিবস হিসেবে যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে।

৭ই মার্চ রোবিবার বাঘা উপজেলা পরিষদের আয়োজনে স্বাধীন বাংলার স্থাপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মার্চ ভাষণের গুরুত্ব এবং তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে দিবসটি উদযাপন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সালতানার সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন এ্যাড: লায়েব উদ্দিন লাভলু উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আক্কাস আলী সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য, আশরাফুল ইসলাম বাবুল সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, নজরুল ইসলাম বাঘা থানার অফিসার ইনচার্জ, অধ্যক্ষ নছিম উদ্দিন যুগ্ন সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, আব্দুল কুদ্দুস সরকার সভাপতি পৌর আওয়ামীলীগ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চ এর ভাষন প্রতিযোগি ও কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ