1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন

বাঘায় ওসি সাজ্জাদ হোসেনের অভিযান, ২০ কেজি গাঁজা উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

সাজ্জাদ মাহমুদ সুইট বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পুলিশের বিশেষ অভিযানে মা ও ছেলে ২০ কেজি গাঁজাসহ আটক হয়েছে।
বুধবার (১৮ আগষ্ট) উপজেলার জোতশায়েস্তা গ্রামের রফিকুল ইসলামের বাড়ি থেকে স্ত্রী শাহানাজ বেগম (৪৫) ও তার ছেলে নয়ন ইসলাম (২০) কে বেলা সাড়ে ১২টার সময় প্যাকেট জাত করা ২০ কেজি গাঁজাসহ আটক করে বাঘা থানা পুলিশ।

স্থানীয় সুত্রে জানাযায়, বাঘা পৌরসভার চাকিপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী রবি ভান্ডারীর সহযোগি হিসেবে দির্ঘদিন থেকেই কাজকরে আসছিলো এরা। আজ দুপুরে মাদকদ্রব্য ( গাঁজা) চালানের প্রস্তুতি নিচ্ছিলেন মা ও ছেলে। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা অফিসার ইনচার্জ( ওসি) সাজ্জাদ হোসেনের নেতৃত্বে এসআই কুদ্দুস সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মা ও ছেলেকে আটক করে বাঘা থানা পুলিশ । এ সময় তাদের বাড়ি থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার হয়।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, রবি ভান্ডারী এলাকার একজন বিশিষ্ট মাদক ব্যবসায়ী। তার পক্ষে আটককৃত মা ছেলে দীর্ঘদিন থেকে গাঁজা বিভিন্নস্থানে চালান করত বলে আমাদের কাছে শিকার করেন। রবি ভান্ডারীকে আটক চেষ্টা অব্যাহত রয়েছে। রবি ভান্ডারীসহ মা ছেলেকে অভিযুক্ত করে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ