1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২২ মে ২০২২, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে মিথ্যা মামলা দেওয়ায় কাজীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজিদের সেবায় সৌদি যাবেন ৫৩২ কর্মকর্তা। কাশিমপুর কারাগারে নারী হাজতির মৃত্যু। নাগরপুরে ভূমি সেবা সপ্তাহ ২০২২ উদযাপন। দৌলতপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত কল্পনার ঘর করে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা তাসফিন আব্দুল্লাহ ইসলামী শাসনতন্ত্র দশমিনার উপজেলা শাখার সভাপতিকে ১ মাসের সাজা। দশমনিা বাউফল সড়কে ট্রলি নয়িন্ত্রণ হারেিয় চালকের মৃত্যু। ভুল ব্যাখ্যা দিয়ে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি : কাদের। নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত। শিঘ্রই দৃশ্যমান হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়

বেনাপোলে ইয়াবা ট্যাবলেটসহ আটক-১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন বারোপোতা বাজার থেকে ৩৫৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ বাইজিদ ইসলাম(৩২)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব সদস্যরা।আটক মাদক ব্যবসায়ী বাইজিদ হোসেন পুটখালী গ্রামের দারজুল ইসলাম এর ছেলে।

রবিবার(১৭জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডারের নেতৃত্বে একটি আভিযানিক দল বেনাপোল পোর্ট থানাধীন বারপোতা বাজারস্থ জনৈক আতাউর রহমানের সেলুন দোকান ঘরের পূর্ব পাশের পাঁকা রাস্তার উপর থেকে ৩৫৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।

সোমবার(১৮জানুয়ারি) বেলা ১২টার সময় এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে ঘটনাটি নিশ্চিত করে যশোর র‍্যাব অফিস। র‍্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স) বিএন বলেন, উদ্ধার কৃত আলামত ও ধৃত আসামীকে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় মাদক আইনে মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ