1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

বেনাপোলে ইয়াবা ট্যাবলেটসহ আটক-১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন বারোপোতা বাজার থেকে ৩৫৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ বাইজিদ ইসলাম(৩২)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব সদস্যরা।আটক মাদক ব্যবসায়ী বাইজিদ হোসেন পুটখালী গ্রামের দারজুল ইসলাম এর ছেলে।

রবিবার(১৭জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডারের নেতৃত্বে একটি আভিযানিক দল বেনাপোল পোর্ট থানাধীন বারপোতা বাজারস্থ জনৈক আতাউর রহমানের সেলুন দোকান ঘরের পূর্ব পাশের পাঁকা রাস্তার উপর থেকে ৩৫৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।

সোমবার(১৮জানুয়ারি) বেলা ১২টার সময় এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে ঘটনাটি নিশ্চিত করে যশোর র‍্যাব অফিস। র‍্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স) বিএন বলেন, উদ্ধার কৃত আলামত ও ধৃত আসামীকে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় মাদক আইনে মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ