1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:১৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১

মোঃ আশিকুর রহমান রনি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজের ১২ ঘণ্টা পর বাঁশঝাড় থেকে তাফসিয়া বেগম (৯) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা নোয়াহাটি গ্রামের আব্দুল কাদিরের মেয়ে। সে নোয়াহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে আটক করেন সরাইল থানা পুলিশ। আটকরা হলেন একই গ্রামের রিভি আক্তার ঋতু (২০), জামির মিয়া (১৯), হোসেন মিয়া। তাফসিয়ার পিতা আব্দুল কাদির জানায়, মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল তাফসিয়া, তার সন্ধানের জন্য এলাকায় রাতে মাইকিং করেও সন্ধান পাইনি।

বুধবার (১৭ মার্চ) সকালে পাশের বাড়ির বাঁশঝাড়ের ঝোপ থেকে তাফসিয়ার লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে সরাইল থানার অফিসার ইনচার্জ আল মামুন মো. নাজমুল আলম বলেন, সত্য ঘটনা উদঘাটনের জন্য আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে সরাইল সার্কেলের এএসপি মো. আনিছুর রহমান বলেন, প্রকৃত দোষীরা মামলা থেকে বাদ না যায় এবং নির্দোষ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেজন্য তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ