1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
নাগরপুরে বিষপানে ১ গৃহবধূর আত্মহত্যা সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলী অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ময়মনসিংহের সিরতা ইউনিয়নে বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বোনের হাতে ভাই খুন আটক ২ রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ক্ষতিগ্রস্থ হাওর এলাকা পরিদর্শনে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী পোরশার নিতপুরে মনোহর পুর মাদ্রাসার শুভ উদ্বোধন রাজশাহীতে পৈতৃক জমির ভাগাভাগি নিয়ে হামলা মামলাঃ অসহায় একটি পরিবার দাগনভূঞা লকডাউনের দ্বিতীয় দিনে ও মাঠে সক্রিয় উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসন

ভারতে পাচার হওয়া ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
অবৈধ পথে ভারতে পাচার হওয়া এক যুবক ও দুই যুবতীকে ২ বছর পর বেনাপোল চেকপোষ্ট দিয়ে হস্তান্তর।

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: অবৈধ পথে ভারতে পাচার হওয়া এক যুবক ও দুই যুবতীকে ২ বছর পর বেনাপোল চেকপোষ্ট দিয়ে হস্তান্তর করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) সদস্যরা। বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকালে বেনাপোল চেকপোস্ট দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের কাছে তাদেরকে হস্তান্তর করা হয়। তারা হলো, যশোরের বাসিন্দা আল-আমিন বিশ্বাস (২২), নড়াইল জেলার জুতি রায় (১৯) ও মুন্সিগঞ্জ জেলার শিউলি আক্তার (২১)।

বেনাপোল বিজিবি আইসিপি ক‍্যাম্পের সুবেদার আরশাফ আলী জানান, ফেরত আসারা দালালের খপ্পরে পড়ে ২০১৮ সালের ২১ নভেম্বর অবৈধ পথে ভারতে পাড়ি জমায়। পরে ভারতের পুলিশ সদস্যরা তাদের আটক করে এসএমএম হোম হাওড়াতে রাখে। সেখান থেকে আজ বিকালে বিএসএফ সদস্যরা তাদেরকে বিজিবির কাছে হস্তান্তর করে। হস্তান্তরের পরে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় পাঠানো হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ