1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

ভারত থেকে আসা অবৈধ অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের আটক করেছে র‌্যাব

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
ভারত থেকে আসা ০১ জন মহিলা সহ ০৩ জন অবৈধ অনু প্রবেশকারী রোহিঙ্গা।

ভারত থেকে আসা ০১ জন মহিলা সহ ০৩ জন অবৈধ অনু প্রবেশকারী রোহিঙ্গাদের আটক করেছে র‌্যাব-১২।


মঙ্গলবার (২৩ মার্চ ২০২১) রাত ১০.০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে ‌র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দলের চেষ্টায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা বাজারস্থ নিউ জনতা হোটেলের সামনে ভারত থেকে অবৈধ ভাবে পালিয়ে আসা ০১ জন মহিলাসহ ০৩ জন অবৈধ অনুপ্রবেশকারী রোহিঙ্গা আটক করা হয়।

এছাড়া ও তাহাদের নিকট থেকে ০৪ টি মোবাইল এবং মেয়াদ উত্তীর্ণ (টঘঐঈজ) এর ০২ টি কার্ড জব্দ করা হয়। সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা বাজার এলাকায় র‌্যাব-১২ এর একটি চৌকষ আভিযানিক দল টহল ডিউটিরত অবস্থায় কয়েকজন ব্যক্তি সন্দেহ জনকভাবে ঘোরাফেরা করতে দেখে এবং তাহাদের গতিবিধি সন্দেহ জনক মনে হলে তাদেরকে জিঞ্জাসাবাদ করা হয়।

জিঞ্জাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে তারা অবৈধভাবে ভারতীয় রেহিঙ্গা শরনার্থী শিবির হইতে পাসপোর্ট ব্যতীত, কক্সবাজার রোহিঙ্গা শিবিরে গমনের উদ্দেশে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। উলেখ্য যে, তাদের সাথে ৩ বছর ৬ মাসের ০১ টি কন্যা সন্তান এবং ২১ মাস বয়সী ০১ টি পুত্র সন্তান রয়েছেন।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ বেলাল (৪৮), পিতা সিকান্দার, ২। মোছাঃ ইয়াসমিন(২৬) স্বামী-মোঃ বেলাল, উভয় সাং-ইয়াংছাং(সিন্ধিপান পাড়া), থানা-বুসিডং, জেলা- সিত্তে (আকিয়াব)। ৩। মোঃ রিয়াজ(১৮), পিতা আলমগীর, সাং-রাইমাসিল, থানা- মংডু (বুসিডং), জেলা- সিত্তে (আকিয়াব) সর্ব দেশ মায়ানমার।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ১৯২০ সালের পাসপোর্ট আইনের ৩(৩) ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের অবৈধ অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব- ১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ