1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

ভোট পুণরায় গণনার দাবীতে হাতুড় ইউপি মেম্বার প্রার্থীর মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর উপজেলার হাতুড় ইউপির ২নং ওয়ার্ডের নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে ঘন্টাকাল ব্যাপী মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বিকালে মালাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মানববন্ধনে কারচুপির এ ফলাফল প্রত্যাখ্যান করে পুনরায় ভোট গণনার দাবী জানান তারা। ওই ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. গিয়াস উদ্দীন মন্ডল বলেন, ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণার সময় নৌকার প্রর্থীকে ১৭১ ভোটের স্থলে ১১৭১ দেখালে নৌকার এবং আনারস প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে বিবাদ দেখা দেয়।

এ জন্য মেম্বার প্রার্থীদের ভোট গণনার ফলাফল ঘোষণা না দিয়ে কেন্দ্রে দায়িত্বরত কর্মকর্তাগণ ব্যালেটগুলো বস্তাবন্দী করে নিয়ে চলে যায়। পরে প্রতিপক্ষ প্রার্থীর দ্বারা প্রভাবিত হয়ে নানা রকম কারচুপীর মাধ্যমে তাকে বিজয়ী ঘোষণা করে। এ বিষয়ে ২৬ তারিখ রাতেই তিনি রিটানিং কর্মকর্তা, নির্বাচন অফিসারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন বলেও জানান।

ভোট পুনরায় গণনার দাবী জানিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন, সংরক্ষিত আসনের মেম্বার প্রার্থী বালিমা আক্তার, অপর মেম্বার প্রার্থী ফিরোজা বেগম, মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, মানিক চন্দ্র বর্মন, যোগেন্দ্র নাথ বর্মন, ইদ্রিস আলী মন্ডল প্রমূখ। ভোট পুনগণনার আবেদন পাওয়ার সত্যতা নিশ্চিত করে ওই ইউপি নির্বাচনের দায়িত্বে থাকা রিটানিং কর্মকর্তা ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সালাউদ্দিন সরকার বলেন, ওই কেন্দ্রে ফলাফল ঘোষণার সময় ঝামেলার সৃষ্টি হলে তিনিসহ নির্বাহী ম্যাজিষ্টেট উপস্থিত হয়ে প্রিজাইডিং অফিসারকে ফলাফল ঘোষণা দিয়ে স্থান ত্যাগ করতে বলেন।

সে সময় প্রিজাইডিং অফিসার ফলাফল ঘোষণা দিয়ে ব্যালট বাক্স নিয়ে এসেছেন। অভিযোগের বিষয়ে তিনি বলেন, বিষয়টি নির্বাচন অফিসারের সাথে আলোচনা করা হয়েছে। বিষয়টি প্রক্রিয়াধীন আছে। উল্লেখ্য যে, ওই কেন্দ্রে আমড়াই, জিওলী, মালাহার ও সুরানন্দপুর গ্রামের ২ হাজার ২৬৮ ভোট রয়েছে। সেখানে মোরগ প্রতীক নিয়ে মো. আনারুল ইসলাম পেয়েছেন ৯০১ ভোট ও টিউবয়েল নিয়ে মো. গিয়াস উদ্দীন পেয়েছেন ৮০২ ভোট ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ