1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

মদন উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

নুরুল হক রুনু,মদন(নেত্রকোণা): মদন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আজ ৩রা এপ্রিল শনিবার দুপুরে তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন আয়োজন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগে সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুচ, মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন, জেলা পরিষদ সদস‍্য সাইফুল ইসলাম, ডেপুটি কমান্ডার গাজী ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম।

সংবাদ সম্মেলন লিখিত ব‍্যক্তবে তিনি বলেন, গত ৩১ মার্চ নেত্রকোণার মদনে সেচ্ছাসেবক লীগের উপজেলা সভাপতি নিটন বাঙালী এক মানববন্ধন ও স্বরাষ্ট্র মন্ত্রীর বরাবর স্সারক লিপিতে, আমি ও আমার পরিবার সম্পর্কে উদ্দেশ্য প্রণোদিতভাবে সমাজে হেয়প্রতিপন্ন করার জন‍্য মিথ্যা,বানোয়াট ও মনগড়া ব‍্যক্তব প্রদান করেছে।

যাহা আমার দৃষ্টিগোচর হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।লিটন বাঙালী এলাকায় একজন চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বতর্মানে সে হত‍্যা মামলা আসামী। মহামান্য হাইকোর্ট হতে জামিনে এসে, আবার এলাকায় সে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। তার নিজস্ব আয়ের কোন উৎস নেই।

চাঁদাবাজি তার একমাত্র পেশা। আমি প্রশাসনে প্রতি অনুরোধ করছি, তার বিষয়ে দ্রুত তদন্ত করার জন‍্য। তিনি মানহানি মামলা করবেন কি না, সংবাদ কর্মীদের এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, আইনজীবীদের সাথে পরামর্শ করে, পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে। সংবাদ সম্মেলনে

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ