1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মহাদেবপুরের জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

মহাদেবপুরের জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: ”বেশী বেশী মাছ চাষ
করি,বেকারত্ব দুর করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মহাদেবপুরে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেন সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা কার্যালয়। ২৮আগষ্ট সকাল সাড়ে ১০টায় ইউএন’ওর সভাকক্ষে সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা মো.মাকসুদুর রহমানের সভাপতিত্বে উপজেলা মৎস অফিসার একেএম জামানের সঞ্চালনে মতবিনিময় সভা আলোচনা সমালোচনায় প্রাণবন্ত হয়ে উঠে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি
আবেদ আলী,সাধারণ সম্পাদক মো.আককাস আলী,সাংবাদিক গোলাম রসুল বাবু,আজাদুল ইসলাম,বরুন মজুমদার,ইউসুফ আলী সুমন, মাহবুবউল আলম,অহিদুল ইসলাম,সাখোয়াত হোসেন, মুরাদ হোসেন প্রমূর্খ।

এক নজরে উপজেলার মৎস কার্মকান্ড উপস্থাপন করেন উপজেলা মৎস ক্ষেত্র সহকারী আব্দুস ছালাম সরকার। সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা মো.মাকসুদুর রহমান জানান, এ,উপজেলায় প্রায় ১১শ মৎসজীবি এবং ৪৯৬২জন মৎস চাষী রয়েছে। তিনি আরো জানান নওগাঁ জেলার মধ্যে মহাদেবপুর উপজেলা মৎস চাষে এগিয়ে রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ