1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

মাহিদ সোনার প্রথম জন্মদিনে দোয়া চেয়েছেন মা-বাবা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

মাজহারুল ইসলাম চপল,ব্যুরোচীফঃ বিন্দু বিন্দু অশ্রু আর অমলীন হাঁসির মধ্যদিয়ে সোনালী আলোয় উদ্ভাসিত হয়ে আজকের এই দিনে বাবা মায়ের কোল জুড়ে এসেছিল মাহিদ। আমি রাজশাহীর আলোচিত সেই মানবতার ফেরিওয়ালা, রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম মোস্তফার একমাত্র পুত্র সন্তানের কথা বলছি। দাদা-দাদী ও মা-বাবা আদর করে নাম রেখেছেন মাহিদ ইসলাম আয়ান।

এতদিন মোস্তফা’র দান ও মহানুভবতা দেখে সকলে প্রাণ খুলে দোয়া করেছেন তার জন্য। এবার তার একমাত্র সন্তানের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন মোস্তফা ও তার পরিবার। ১৭ ফেব্রুয়ারী ২০২২ (বৃহস্পতিবার) সন্ধ্যায় কেক কেটে ও বাহারী খাবারের আয়োজনের মধ্যদিয়ে এই দিনটি পালন করেছে মোস্তফা ও তার পরিবারবর্গ।

এসময় উপস্থিত ছিলেন মাহিদের দাদা-দাদী, নানা-নানী, চাচা-চাচী সহ আত্নীয় স্বজন। এছাড়াও রাজশাহী মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দিনটি উপলক্ষে গরীব অসহায় মানুষের মাঝেও খাবার বিতরণ করেছে পরিবার। প্রথম সন্তানের শুভজন্মদিন উপলক্ষে মহিদুল ইসলাম মোস্তফা গণমাধ্যমকে জানান, আমার একমাত্র ছেলে’র আজ প্রথম জন্মদিন।

আমার ও আমার স্ত্রী’র কোলকে আলোকিত করে এই দিনে এসেছিল আমার যাদু সোনা মাহিদ। অনেক অনেক ভালবাসি আমার সোনা বাবাটা’কে। আপনারা সবাই দোয়া করবেন আমার ছেলের জন্য। মহান আল্লাহপাক যেন তাকে সৎ, সুন্দর ও হালাল জীবন দান করেন এবং হুজুরপাক রাসূাল্লাহ(সঃ) এর জীবনাদর্শ অনুযায়ী ঈমান ও আমলের সাথে একজন মুমিন উম্মত হয়ে এই পৃথিবীতে বেঁচে থাকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ