1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

মেহেরপুরের পল্লী আমঝুপিতে ভ্যান চালককে পিটিয়ে হত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামে আবুল বাসার (৭০) নামের এক ভ্যান চালককে পিটিয়ে হত্যার অভিযােগ উঠেছে। নিহত আবুল বাসার আমঝুপি গ্রামের পূর্বপাড়ার বাসিন্দা।

বুধবার দুপুরের দিকে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের অভিযোগ, আবুল বাসারের ছেলে সালাউদ্দীন তার মুদি দােকানের সামনের সড়কে দুর্ঘটনা এড়াতে মাটি-বালি দিয়ে গতিরােধক করেন। এসময় একটি কােমল পানীয় কােম্পানীর এসআর ও মেহেরপুর পল্লী বিদ্যুত অফিসের কর্মচারীরা ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন।

যাবার সময় গতিরােধক দেয়াকে কেন্দ্র করে সালাউদ্দীনের সাথে তারা তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তাদের গাড়ীতে থাকা রড দিয়ে সালাউদ্দীনকে পেটাতে থাকে। আবুল বাসার তার ছেলেকে হামলা থেকে বাঁচাতে এগিয়ে আসলে,তাকেও রড দিয়ে পিটিয়ে জখম করে।

এসময় স্থানীয়রা আহত বাসারকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে,কর্তব্যরত চিকিৎসক মৃত ঘােষণা করেন। এদিকে, ঘটনার সাথে জড়িতরা পালিয়ে গেছে। মেহেরপুর সদর থানা সূত্র জানায়,খবর পেয়ে পুলিশের একটিদল ঘটনাস্থলে পৌঁছেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ