1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে কোতোয়ালী থানা পুলিশের অভিযানে ১৪ জন গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ময়মনসিংহে কোতোয়ালী থানা পুলিশের অভিযানে ১৪ জন গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত পলাতক, গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ১৪ জনকে গ্রেফতার করেছে। ০৬ অক্টোবর ২০২১ তারিখ বুধবার সকাল পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানা যায়।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানা’র অফিসার ইনচার্জ, শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমর উজ্জামান পিপিএম সেবা’র নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে আমাদের বিশেষ অভিযান পরিচালনা হচ্ছে।

এরই অংশ হিসাবে বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ১৪জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে জিআর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাইদুল ইসলাম, সি আর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত হাফিজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত মামুন ওরফে মাসুম, সোহান, হেদায়েত, সোহান, সোহাগ, মন্টি সোহাগ, রাসেল ওরফে নাইম,মন্টি সোহাগকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে মাদক মামলায় আমিনুল ইসলাম, রফিকুল, মোঃ রিপন ও মোঃ রাজিব আহমদকে গ্রেফতার করা হয়। এছাড়া পুরাতন চুরি মামলায় জামাল উদ্দিন ও আমিরুল ইসলামকে গ্রেফতার করা হয়। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ