1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

যশোর বেনাপোল রেলস্টেশন থেকে যুবকের লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল রেল স্টেশনের পাশ থেকে অজ্ঞাত (৩৮) এক ব্যাক্তি ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গবার (৩১আগস্ট) ভোরে রেল স্টেশনের পাশে এলাকার লোকজন লাশটি পড়ে থাকতে দেখে।

স্থানীয়রা জানায়, ভোরের দিকে বেনাপোল রেল পুলিশের ফাঁড়ির পাশে লাশটি পড়ে থাকতে দেখা যায়। নিহত ব্যক্তির পেটে ও বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশটির পরিচয় জানা যায়নি । ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা রাতের আধারে এখানে ডেকে নিয়ে এসে ধারালো অস্ত্র দিয়ে তাকে নৃশংহ ভাবে হত্যা করেছে।

বেনাপোল পোর্টথানা ও পিবিআই পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।বেনাপোল জিআরপি পুলিশ ফাঁড়ির অফিস ইনচার্জ সিফাতুর রহমান বলেন, আমাদের পুলিশ ফাঁড়ি থেকে ২০০ গজ দূরে এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে আমরাও বিস্মিত।

জিআরপি পুলিশের পক্ষ থেকে তদন্ত চালানো হচ্ছে। ঘটনার স্থান আমার প্ল্যাটফর্মের বাইরে। তাই বিষয়টি বেনাপোল পোর্ট থানা পুলিশকে জানানো হলে, বেনাপোল পোর্ট থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে গেছে। বিষয়টি নিয়ে তারা তদন্ত চালাচ্ছে। কারা কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। তবে জিআরপি পুলিশের পক্ষ থেকে আমিও তদন্ত করে যাচ্ছি প্রকৃত ঘটনা জানার জানার।

বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ মামুন খান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। প্রাথমিক ভাবে দেখা গেছে মৃতদেহটির বুকে ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। লাশটির এখন পরিচয় পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। যেহেতু লাশের এখনো পরিচয় মেলেনি পরিচয় জানা যাবে কি ঘটনা ঘটেছে তা ছাড়া লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল পাঠানো হচ্ছে ময়নাতদন্ত বলা যাবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ