1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

যশোর শার্শায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
যশোরের শার্শা উপজেলার নাভারণে পুকুরের পানিতে ডুবে শিহাব হোসেন নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
যশোরের শার্শা উপজেলার নাভারণে পুকুরের পানিতে ডুবে শিহাব হোসেন নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

যশোরের শার্শা উপজেলার নাভারণে পুকুরের পানিতে ডুবে শিহাব হোসেন নামে এক শিশুর মৃত্যু হয়েছে।


ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার নাভারণে পুকুরের পানিতে ডুবে শিহাব হোসেন (০৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে নাভারণ দক্ষিণ বুরুজ বাগান গ্রামের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিহাব দক্ষিণ বুরুজ বাগান গ্রামের রুহুল কুদ্দুস মন্টুর ছেলে।

শিশু শিহাবের পরিবার সূত্রে জানা যায়, বিকালে বন্ধুদের সাথে খেলতে যায় শিহাব। অনেক সময় পেরিয়ে গেলেও শিহাব বাড়িতে না ফিরাই সব জায়গায় খুঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। সন্ধ্যায় শিহাবের নিথর মরদেহ পুকুরের পানিতে ভাসতে দেখে পথচারীরা খবর দিলে তাকে উদ্ধার করে পরিবারের লোকজন।

এসময় শিহাবের পরিবার কান্নায় ভেঙে পড়লে মুহূর্তের মধ্যে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। দিনে দিনে বেড়েই চলেছে পানিতে ডুবে শিশু মৃত্যুর সংখ্যা। এমতাবস্থায় ছোট থেকেই শিশুদেরকে পানিতে ডুবে যাওয়া রোধে সাঁতার সহ বিভিন্ন কৌশল শেখানো জরুরি বলে মনে করেন সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ