1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:

যুবলীগের কমিটিতে ঠাঁই পেলেন কুষ্টিয়ার দুই নেতা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

সদ্য ঘোষিত আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি স্থান পেয়েছেন কুষ্টিয়া জেলার কৃতি সন্তান।কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ নতুন কমিটিতে প্রেসিডিয়াম সদস্য মনোনীত হয়েছেন।পাশাপাশি (ঢাবি) মাস্টার’দা সূর্য সেন হলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি।সাবেক সদস্য আওয়ামীলীগের ত্রাণ সমাজ কল্যাণ উপ-কমিটির তারিক আল মামুন যুবলীগের নতুন কমিটিতে নির্বাহী সদস্য মনোনীত হয়েছেন।
শনিবার (১৪ নভেম্বর) বিকেলে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এর আগে গত বছর ২৩ নভেম্বর জমকালো কংগ্রেসের মধ্যে দিয়ে গঠিত হয় যুবলীগের কেন্দ্রীয় কমিটি। আর কমিটির শীর্ষ পদে আসে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির সন্তান শেখ ফজলে শামস পরশ সংগঠনের চেয়ারম্যান হন। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয় মাইনুল হোসেন খান নিখিলকে। জাতীয় কংগ্রেসের প্রায় এক বছর পর আজ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হলো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ