1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
যুব দিবসে নওগাঁয় ২৫ বেকার উদ্যোক্তা পেলেন ১৩ লাখ টাকার ঋণ - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

যুব দিবসে নওগাঁয় ২৫ বেকার উদ্যোক্তা পেলেন ১৩ লাখ টাকার ঋণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১

মো.আককাস আলী নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে জাতীয় যুব দিবসে ২৫ জন বেকার উদ্যোক্তার মধ্যে ১৩ লাখ ২০ হাজার টাকার ঋণ দেয়া হয়েছে। গবাদী পশু পালন, হাঁস মুরগি পালন ও মৎস্য চাষের জন্য এসব ঋণ দেয়া হয়। এর আগে তাদেরকে দেয়া হয় প্রয়োজনীয় প্রশিক্ষণ।

১লা মে ২০২১ সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ
উপলক্ষে আয়োজিত সমাবেশে নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্যোক্তাদের মধ্যে প্রশিক্ষণের সনদ ও যুব ঋণের চেক বিতরণ করেন।

উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, জেলা আওয়ামী লীগ সদস্য অজিত কুমার মন্ডল ও সদর ইউপি চেয়ারম্যান মুহা: মাহবুবুর রহমান ধলু এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইউএনও মিজানুর রহমান মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হারুন অর রশিদ, আত্মকর্মী আরিফা খানম, উপজেলা
ছাত্রলীগ সভাপতি আবু মুসা আল আশআরী, সাধারন সম্পাদক তনু কুমার
দেব প্রমুখ। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের বিভিন্ন সড়ক
প্রদক্ষিণ করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ